মেকাপ শেকাপ’র উদ্যোগে শুক্রবার থেকে ২দিন ব্যাপী লাইফ স্টাইল এন্ড ফ্যাশন ফেস্টিবল

চট্টলা ডেস্কঃ চট্টগ্রামের সেরা গার্লস গ্রুপ মেকাপ শেকাপ’র উদ্যোগে শুরু হচ্ছে লাইফ স্টাইল এন্ড ফ্যাশন ফেস্টিবল’। আগামীকাল শুক্রবার থেকে রেডিসন ব্লু চট্টগ্রাম বে বিউ’র মেজবান হল সংলগ্ন লবীতে শুরু হচ্ছে ২ দিন ব্যাপী এই উৎসব। সকাল ১০ টা থেকে রাত ১০টা পর্যন্ত সর্ব সাধারণের জন্য উন্মুক্ত থাকবে এই আয়োজন।

বর্ণাঢ্য এই ফেস্টিভেল আয়োজন করেছে চট্টগ্রামের উদ্যোক্তা গড়ার কারিগর মেকাপ শেকাপ’র এডমিন জুহি চৌধুরী।

এইবারের লাইফ স্টাইল এন্ড ফ্যাশন ফেষ্টিবলে দেশ-বিদেশের বিভিন্ন ব্যান্ড ও ফ্যাশন হাউজের নানা ডিজাইনের পণ্য কালেকশনসহ সব কালেকশন পাওয়া যাবে। ঢাকা- চট্টগ্রামের নামকরা ডিজাইনারদের তৈরি পোশাক ও আকর্ষণীয় সব পণ্য থাকছে এ মেলায়।

মেকাপ শেকাপ’র এডমিন জুহি চৌধুরী চট্টলা টিভিকে বলেন, সব সময় চেষ্টা করি চট্টগ্রাম বাসীকে সেরা আয়োজন উপহার দেয়ার জন্য। বরাবরের মতো এবারও ব্যাপক সাড়া পাচ্ছি। ঢাকা, চট্টগ্রাম, ভারত, পাকিস্তান, কাশ্মীর, দুবাইয়ের ২৭ টি স্বনামধন্য স্টল থাকছে। দুই দিন ব্যাপী মেলায় থাকবে দেশি বিদেশী ড্রেস, জুতা, স্ক্রিন কেয়ার, মেকাপ, হোম ডেকর, হিজাব আভায়া ইত্যাদি।

মেলার টাইটেল স্পন্সর কমফিডেন্স সল্ট লিঃ, স্পন্সর পার্টনার কাশ্মিরী বিউটি বাই জিনিয়াথ, বিউটি বাফেট পার্লার, সাফরন ক্রোকাস, ফুডফেক্স,দৈনিক আজাদী ও দৈনিক সাঙ্গু, ইভেন্ট পার্টনার ক্রিয়েটিভ হাউজ, ফটোগ্রাফি আর্টল্যান্ড।