জামালখানস্থ মমিন রোডে সিয়াম নামের চতুর্থ শ্রেণির ছাত্র নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম নগরীর জামালখানস্থ মমিন রোড থেকে ১০ বছরের এক স্কুল শিক্ষার্থী নিখোঁজ হয়েছে বলে নিখোঁজের পরিবার থেকে জানানো হয়েছে। ওই শিশুটির নাম জুম্মান ইসলাম সিয়াম। সে শাহ ওয়ালী উল্লাহ ইনস্টিটিউটের চতুর্থ শ্রেণির ছাত্র।

২০ নভেম্বর (রোববার) বিকেল খেলার জন্য ঘর থেকে বের হয়ে আর ঘরে ফেরেনি সে।

মঙ্গলবার (২২ নভেম্বর) সিয়ামের পিতা মহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। এ বিষয়ে সিয়ামের মা পারভিন আক্তার বাদি হয়ে কোতোয়ালী থানায় সাধারণ ডায়েরি করেছেন। যার নাম্বার -১৭১৯।

থানা পুলিশের সূত্রে জানা গেছে, গত ২০ নভেম্বর (রোববার) বিকেল ৪.৪৫টায় নগরীর আসকার দীঘির পাড় খাজা ভিলারের সামনে থেকে সিয়াম হারিয়ে যায়। সে খেলার জন্য ঘর ছেড়ে বাইরে গেলে আর খুঁজে পাওয়া যাচ্ছে না।

এদিকে সিয়ামের পিতা জানান, হারিয়ে যাওয়ার দিন দুটি সিসি ক্যামরায় সিয়ামের চলাফেরা দেখা গেছে। একটি ক্যামেরার ফুটেজে দেখা যায় সিয়াম ডিসি হিলের দিকে যাচ্ছে। অপর একটি ক্যামরার ফুটেজে দেখা যায় তাকে এক যুবক হাত ধরে বোস ব্রাদার্সের দিকে নিয়ে যাচ্ছে। আশঙ্কা করা হচ্ছে কোনো অপরাধী চক্র তাকে নিয়ে গেছে।

তবে কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান বলেন, সিয়াম নিখোঁজের ঘটনায় আমাদের টিম কাজ করছে। আশা করছি খুব শীঘ্রই সিয়ামের সন্ধান পাওয়া যাবে।