সাবেক এসপি বাবুলের স্ত্রী মিতু হত্যা মামলার আসামি ভোলার জামিন নামঞ্জুর

আইন আদালত ডেস্ক:

সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলায় এজহারভুক্ত আসামী এহতেশামুল হক ভোলার জামিন নামঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালতে আসামী পক্ষের আইনজীবী তার জামিন আবেদন করলে আদালত নামঞ্জুর করেন।

এর আগে আলোচিত এ হত্যাকাণ্ড মামলায় হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেন এহতেশামুল হক ভোলা। বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ার কাজলের হাইকোর্ট বেঞ্চ ভোলাকে চার সপ্তাহের আগাম জামিন দেন। একইসঙ্গে জামিনের মেয়াদ শেষ হওয়ার আগে তাকে চট্টগ্রাম মহানগর দায়রা জজ আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেওয়া হয়।

মহানগর পিপি এডভোকেট মো. ফখরুদ্দিন চৌধুরী বলেন, ভোলা আজকে আত্মসমর্পণ না করে সময়ের আবেদন করলে আমরা তার তীব্র বিরোধিতা করি। ভোলা হাইকোর্টের নির্দেশনা পালন না করায় আদালত সময়ের আবেদন নামঞ্জুর করে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

এ সময় মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই চট্টগ্রাম মেট্রো এর পরিদর্শক সন্তোষ কুমার চাকমা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২০১৬ সালের ৫ জুন সকালে ছেলেকে স্কুল বাসে তুলে দিতে যাওয়ার সময় নগরীর পাঁচলাইশ থানার জিইসি মোড়ে প্রকাশ্যে গুলি চালিয়ে ও কুপিয়ে হত্যা করা হয় মিতুকে। হত্যাকাণ্ডের পর অজ্ঞাত পরিচয়ে কয়েকজনকে আসামি করে সাবেক পুলিশ সুপার বাবুল আক্তার নিজেই বাদি হয়ে পাঁচলাইশ থানায় একটি মামলা করা হয়। গত ১২ মে মিতুর বাবা মোশাররফ হোসেন বাবুল আক্তারকে প্রধান আসামি করে মামলা করেন।