৩ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীসহ ইঞ্জিনিয়ার ইকবালকে ট্রাক চাপায় হত্যা কারী ড্রাইভার আলী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রাম নগরীর লালখান বাজার ফ্লাইওভারের মুখে কংক্রিট মিক্সার ট্রাকের চাপায় স্বামী-স্ত্রী নিহতের ঘটনায় ট্রাক চালককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

রবিবার (১০ এপ্রিল) রাতে রাজবাড়ির বালিয়াকান্দি থেকে চালক আলী হোসেনকে আটক করা হয়েছে।সোমবার (১১ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেছে র‍্যাব-৭।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, মোটরসাইকেলে ধাক্কা দেওয়ার পর স্বামী-স্ত্রী নিহতের ঘটনায় ট্রাক চালককে রাজবাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ সোমবার (১১ এপ্রিল) দুপুরে চান্দগাঁও ক্যাম্পে সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানান র‍্যাব-৭ অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এম ইউসুফ।

তিনি বলেন, মাস্কের গাড়িচালক আলী হোসেনের কাছে ড্রাইভিং লাইসেন্স থাকলেও ওই প্রাকটিস ছিলনা কোন নাম্বার প্লেট বা রেজিস্ট্রেশন এবং ট্রাকটির অতিরিক্ত বেপোরোয়া গতি ছিল দুর্ঘটনার অন্যতম কারণ।

বারবার অবস্থান পরিবর্তনের কারণে ঘাতক ড্রাইভার কে ধরতে দেরি হয়েছে জানিয়ে বলেন, গ্রেপ্তারকৃত ড্রাইভার আলী হোসেন সবকিছু শিকার করেছে এবং দীর্ঘ ১১ বছর যাবত ম্যাক্স কনস্ট্রাকশন কোম্পানিতে ড্রাইভার হিসেবে কর্মরত রয়েছে বলেও জানায়। আটক ড্রাইভারকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

এর আগে বুধবার (৬ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে লালখান বাজার ফ্লাইওভারের মুখে কংক্রিটবাহী ট্রাকের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত হন। নিহতরা হলেন- মো. ইকবাল উদ্দিন চৌধুরী (৪৭) ও তার স্ত্রী সখিনা ফাতেমী (৩৫)।

ওইদিন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির বলেছিলেন, হাসপাতাল থেকে ডাক্তার দেখিয়ে স্বামী-স্ত্রী মোটরসাইকেলে করে টাইগার পাসের দিকে যাচ্ছিলেন। ফেরার পথে লালখান বাজার ফ্লাইওভারে কংক্রিট মিক্সার ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই প্রাণ হারান তারা। চাপা দেওয়া ট্রাকটি আটক করা হয়েছে।