চট্টগ্রাম নগরে শনিবার যেসব স্থানে বিদ্যুৎ বন্ধ থাকবে

শনিবার ২৩ এপ্রিল ২০২২ নিম্নলিখিত সময়ে বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

শুক্রবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের ষোলশহর ও আগ্রাবাদের আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান (শনিবার)

সকাল ৮টা থেকে দুপুর ১২টা:

বিক্রয় ও বিতরণ বিভাগ ষোলশহর এর আওতাধীন ৩৩/১১ কেভি ষোলশহর উপকেন্দ্র, অক্সিজেন ৩৩/১১ কেভি উপকেন্দ্র, ৩৩/১১ কেভি অনন্যা উপকেন্দ্রের ষোল-০৩, অক্সি-১২, অক্সি-১৩ এবং অনন্যা-০১ নং ফিডার এর আওতায় বায়েজিদ এলাকা, ক্লিপটন, গার্মেন্টস, এম কে স্টিল ও পাশ্ববর্তী এলাকাসমূহ।

ড্রাইভার কলোনি, বায়েজিদ বোস্তামীা (রাঃ) মাজার, বায়েজিদ আ/এ, বার্মা কলোনি, আরেফিন নগর, তারা গেট, সাউদার্ন ইউনির্ভাসিটি, বসতি নগর, ছিন্নমূল, আলী নগর, উইমেন ইউনির্ভাসিটি ও তৎসংলগ্ন এলাকাসমূহ।

অক্সিজেন উপকেন্দ্র হতে রাজা মিয়া মার্কেট, পাহাড়িকা আবাসিক, ভেড়া ফকির, তারা গেট, আর্মড পুলিশ ব্যাটেলিয়ান, পদ্মা প্লাস্টিক, চক্রশো কানন ও পাশ্ববতী এলাকাসমূহে বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধ থাকবে।

বিবিরহাট, কাঁচা বাজার, বশর মার্কেট, মোমিনবাগ, হামজারবাগ, ফুলেশ্বরী আবাসিক, তাহেরাবাদ, আতুরার ডিপো, পিয়াজু গলী, রৌফাবাদ সমাজ সেবা হতে ফয়েজ টাওয়ার পর্যন্ত।

বক্সু নগর, হাজী পাড়া, চাউলতাতলী, বেলতল, তুলা কোম্পানি, কামরাবাদ, জাহানপুর, বনানী আ/এ, গরীবে নেওয়াজ আ/এ, জাঙ্গাল পাড়া, সবুর আ/এ, শহীদ নগর, রুপনগর আ/এ ও আশেকান আউলিয়া ডিগ্রি কলেজের আশপাশ এলাকাসমূহে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।