চট্টগ্রাম বিভাগীয় পণ্য পরিবহন মালিক ফেডারেশনের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম বিভাগীয় পণ্য পরিবহন মালিক ফেডারেশনের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চট্টগ্রাম বিভাগীয় পণ্য পরিবহন মালিক ফেডারেশনের উদ্যোগে এ আয়োজন করা হয়।

১৫ আগষ্ট রোববার সকাল সংগঠনের মাদারবাড়ীস্থ প্রধান কার্যালয়ে আলোচনা সভা, দোয়া মাহফিল ও তবারুক বিতরনের আয়োজন করা হয়। সভার শুরুতে দোয়া-দরুদ, মিলাদ-কিয়াম ও মুনাজাতের মাধ্যমে ১৫ আগস্টে নিহত সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করা হয়।

দোয়া মাহফিলে মুনাজাত পরিচালনা করেন সংগঠনের মহাসচিব মোঃ নুরুল আবছার। চট্টগ্রাম বিভাগীয় পণ্য পরিবহন মালিক ফেডারেশনের সভাপতি আলহাজ্ব মোঃ আবদুল মান্নানের সভাপতিত্বে ও অতিরিক্ত মহাসচিব মোঃ এমদাদুল হকের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের কার্যকরী সভাপতি মোঃ আবু বকর ছিদ্দিক।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি মোঃ নিজাম উদ্দিন, জসিম উদ্দিন ভুঁইয়া, অতিরিক্ত মহাসচিব

আলহাজ্ব মোঃ আজিজুল হক, হাজী সাইফুল ইসলাম, এম এ মান্নান মান্না, যুগ্ম মহাসচিব আলহাজ্ব ছালেহ আহমদ, যুগ্ম সম্পাদক গোলাম মোস্তফা, সহ-সাধারণ সম্পাদক আবু সুফিয়ান রাসেল, সহ-সাংগঠনিক সম্পাদক ফেরদৌস জামান মুকুল শেঠ, দফতর সম্পাদক নজরুল ইসলাম দুলাল, প্রচার সম্পাদক মোঃ বেলাল হোসেন, লাইন সম্পাদক মোঃ আবদুচ ছালাম, যোগাযোগ বিষয়ক সম্পাদক মোঃ ইউছুপ, ধর্ম বিষয়ক সম্পাদক হাজী মোঃ আবু তাহের, কার্যকরী সদস্য মোজাম্মেল হোসেন, জিলানি সোহেল ও মোঃ শাহজাহান প্রমূখ। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সহ-অর্থ সম্পাদক মোঃ মিজানুর রহমান।

সভাপতির বক্তব্যে আলহাজ্ব মোঃ আবদুল মান্নান বলেন, জাতীয় শোক দিবসের আলোকে বঙ্গবন্ধুর আদর্শে উদ্বুদ্ধ হয়ে দেশ ও জাতির কল্যাণে সকলে আত্মনিয়োগ করতে হবে।