চট্টগ্রাম মঞ্চ সংগীত শিল্পী সংস্হা”র কার্যনির্বাহী ২০২২-২৪ কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রাম মঞ্চ সংগীত শিল্পী সংস্হা”র কার্যনির্বাহী কমিটি ২০২২-২৪ ইং এর কমিটি ঘোষণা এবং ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৫ এপ্রিল) বিকেলে এক বর্ণাঢ্য আয়োজনে মোমিন রোডের স্যাফরান রেস্টুরেন্টে এ ঘোষণা করা হয়। এছাড়াও মাহে রমজান উপলক্ষে সংগঠনের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় এ দিন।

এতে সভাপতি হয়েছেন ৩য় বারের মতো জনপ্রিয় সংগীতশিল্পী আলাউদ্দিন তাহের, সাধারণ সম্পাদক হয়েছেন বরাবরের মতো এ্যাড: কামরুল আজম চৌধুরী টিপু।

এছাড়াও সিনিয়র সহ-সভাপতি সৈয়দ মোসলেহ উদ্দিন মানিক, সহ-সভাপতি এ্যাড: মোঃ কায়সার উদ্দিন, সহ- সাধারণ সম্পাদক নাদিরা পারভীন পারুল ও মোস্তাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক জুয়েল পাল, অর্থ সম্পাদক মীর মোহাম্মদ এনায়েত উল্লাহ সানী, সহ-অর্থ সম্পাদক প্রেম লাল দত্ত, দপ্তর সম্পাদিকা শাহীন রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক হোছাইন শরীফ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কথা চৌধুরী, সমাজ কল্যাণ সম্পাদক পিংকী চক্রবর্তী, সাংস্কৃতিক সম্পাদক জুলেখা আক্তার জুলি, ক্রীয়া সম্পাদক মোঃ মঞ্জুর আলম ও মহিলা সম্পাদিকা সামিনা ছাফা চৌধুরী মনোনীত হয়েছেন।

এ সময় নতুন কার্যনির্বাহী কমিটি ২০২২-২৪ ইং এর সকল কেবিনেট মেম্বারদের পদ সম্মাননা সনদ তুলে দেন নির্বাচক কমিটি প্রধান গণ ও আমন্ত্রিত অতিথিরা।

উপস্থিত ছিলেন প্রধান নির্বাচনী চিফ এক্সিকিউটিভ কমিশনার সুজিত রায়, নির্বাচন কমিশন মোঃ কায়সারুল আলম, সাইফুদ্দিন মাহমুদ খান ও রুপম চক্রবর্তী সহ গণমান্য ব্যক্তিবর্গ।