পরিচয় পাওয়া গেছে কিন্তু সন্ধান নেই মুরাদপুরের নালায় ডুবা নিখোঁজের

নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রাম মহানগর মুরাদপুর এলাকায় জলাবদ্ধতার তীব্র স্রোতে পা পিছলে নালায় পড়ে নিখোঁজ হওয়া ব্যক্তির পরিচয় পাওয়া গেছে কিন্তু ৭ ঘন্টায়ও খোঁজ মেলেনি ওই ব্যাক্তির।

তার নাম মো. সালেহ আহমদ।  ৫৫ বছর বয়সী ওই ব্যক্তি চকবাজার এলাকায় সবজি ব্যবসা করতেন। তার বাড়ি পটিয়া উপজেলার মনসার টেক এলাকায়। তিনি ওই এলাকার আব্দুল হাকিমের ছেলে।

বুধবার (২৫ আগস্ট) সকাল ১১টায় পাঁচলাইশ থানার মুরাদপুর পুলিশ বক্স এলাকায় তিনি নালায় পড়ে নিখোঁজ হলেও সন্ধ্যা সাতটা পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি।

তার নাম মো. সালেহ আহমদ। ৫৫ বছর বয়সী ওই ব্যক্তি চকবাজার এলাকায় সবজি ব্যবসা করতেন। তার বাড়ি পটিয়া উপজেলার মনসার টেক এলাকায়। তিনি ওই এলাকার আব্দুল হাকিমের ছেলে।

আগ্রাবাদ ফায়ার স্টেশনের লিডার বিপ্লব কুমার নাথ বলেন, ফায়ার সার্ভিসের ৫ সদস্যের ডুবুরি দল ও রেসকিউ টিমের ৬ সদস্য নিখোঁজ ব্যক্তিটিকে উদ্ধারে কাজ করছে। তার সন্ধানে বহদ্দারহাট পর্যন্ত প্রায় এক কিলোমিটার তল্লাশি চালানো হয়েছে। আগামীকাল পুনরায় তল্লাশি চালানো হবে।

এরআগে মুরাদপুরে এক ব্যক্তি নালায় পড়ে নিখোঁজের খবর পেয়ে সকাল ১১টায় ঘটনাস্থলে যায় ফায়ার সার্ভিসের একটি টিম। তবে ঘটনার কোন কূল কিনারা না পেয়ে তারা ফিরে যায়। পরে আবারো হেল্পলাইনে ফোন পেয়ে আড়াইটার দিকে উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিসের ওই টিম।