রওশনআরা খানম ফাউ: উদ্যোগে ২০০০ পরিবার পেল ইফতার ও সাহারী সামগ্রী

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরীর হাত দিয়ে ২০০০ অসচ্ছল পরিবার ইফতার ও সেহেরীসামগ্রী উপহার পেলেন।

সোমবার (১০এপ্রিল) রওশন আরা খানম ফাউন্ডেশনের উদ্যোগ ২৩ নং ওয়ার্ড কাউল্সির মোহাম্মদ জাবেদের সহযোগিতায় এই উপহার বিতরণ করেন চসিক মেয়র মো. রেজাউল করিম চৌধুরী।

এ সময় মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী কাউন্সিলর মোহাম্মদ জাবেদের নেয়া এ মহতী উদ্যোগের প্রশংসা করে বলেন, অর্থাভাবে যাতে কারো রোজা পালন ব্যাহত না হয় তার জন্য আমাদের এ প্রয়াস।

মেয়র বলেন, এ মহতী উদ্যোগের সাথে সংশ্লিষ্ট কাউন্সিলর জাবেদ সহ সকলকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। সাধারণ মানুষের পাশে বিত্তবানদের দাঁড়ানোর সর্বশ্রেষ্ঠ সময় এ সিয়াম সাধনার মাস রমজান। আশা করি অন্যরাও এই উদ্যোগে উৎসাহিত হয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াবেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র গিয়াস উদ্দিন, কাউন্সিলর হাজী নুরুল হক, মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক বাবু চন্দন ধর, দোস্ত মোহাম্মদ, ইদ্রিস কাজেমী, ওহিদুর রহমান, মোঃ ইব্রাহিম, হুমায়ুন কবির, আব্দুর রাজ্জাক, শুক্কুর সওদাগর, মাহফুজুর রহমান, শামসুল হক, নিয়াজ খান, মোঃ ইদ্রিস, মোহাম্মদ জাহেদ, মনোয়ার আলী রানা, মোহাম্মদ সবুজ,নুরুদ্দিন, মরণ বাবু, মনির আলম, হোসেন আরশাদ প্রমুখ ।