লায়ন্স ক্লাবের তিন দিনের কর্মসূচি ঘোষণা: জেলা কনভেনশন ২০ ও ২১ মে

নিজস্ব প্রতিবেদক :

লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা কনভেনশন উপলক্ষে তিন দিনব্যাপী বর্ণাঢ্য কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

বুধবার (১৮ মে) বেলা ১২টায় চট্টগ্রাম সিনিয়রস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করা হয়।

সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন লায়ন মো. শাহেদুল ইসলাম।কর্মসূচির মধ্যে রয়েছে- বৃহস্পতিবার (১৯ মে) বিকেল ৪টায় নগরের জিইসি কনভেনশন সেন্টার থেকে জাকির হোসেন সড়কের লায়ন্স কমপ্লেক্স পর্যন্ত শোভাযাত্রা এবং ২০ ও ২২ মে নেভি কনভেনশন হলে জেলা কনভেনশন।

লিখিত বক্তব্যে জেলা গভর্নর লায়ন আল সাদাত দোভাষ বলেন, চট্টগ্রামে নিরবচ্ছিন্ন সামাজিক কর্মকাণ্ডের ব্যাপ্তি ছড়িয়েছে লায়ন্স ক্লাব। ২৫ বছর ধরে চট্টগ্রামের প্রতিটি উপজেলার পাশাপাশি বৃহত্তর চট্টগ্রাম, ফেনী, নোয়াখালীসহ বিভিন্ন অঞ্চলে নানামুখি সেবা কর্মকাণ্ড পরিচালনা করেছে আন্তর্জাতিক এ সংগঠনটি। বিশেষ করে আই ইনস্টিটিউট প্রতিষ্ঠা, সিএলএফ কমপ্লেক্স মাস্টারপ্ল্যান বাস্তবায়ন, অন্ধত্ব নিবারণ, ওয়ান ক্লাব ওয়ান চাইল্ড, ডায়াগনস্টিক ট্রিটমেন্ট অ্যান্ড অ্যাডুকেশন, ক্ষুধা নিবারণ, ডায়াবেটিস সচেতনতা, খৎনা ক্যাম্প, সাদাছড়ি দিবস উদযাপন, লায়ন্স স্বর্ণপদক প্রদান, স্কলারশিপ ট্রাস্টের মাধ্যমে বিভিন্ন সেবা কর্মসূচি বাস্তবায়ন করা হয়েছে।

এছাড়া চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে করোনার ভয়াবহ সময়ে করোনা সাপোর্ট সেন্টার প্রতিষ্ঠার মাধ্যমে অগ্রণী ভূমিকা রেখেছে লায়ন্স ক্লাব। করোনাপরবর্তী সময়েও মানবসেবায় রেখেছে অগ্রণী ভূমিকা।