লালখানবাজারে রেডি মিক্স ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রাম নগরীর লালখানবাজার এলাকায় মিক্সার ট্রাকের চাপায় নারীসহ দুই মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে নিহত হয়েছেন।

বুধবার (৬ এপ্রিল) বিকেলে ইফতারের আগ মুহূর্তে আখতারুজ্জামান ফ্লাইওভারে উঠার সম্মুখে এ দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বিকেলে দুই মোটরসাইকেল আরোহী আখতারুজ্জামান ফ্লাইওভারের সামনে একটি রেডিমিট মিক্সার ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দিলে মূহুর্তেই মোটরসাইকেলটি ওই ট্রাকের নীচে পড়ে। এ সময় বাইক আরোহীদের দুজন সড়কের ওপর ছিটকে পড়ে যায়। এতে দুজনের মাথা থেঁতলে গিয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়।

ঘটনাস্থলে পরিদর্শন শেষে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা জানিয়েছেন, লালখানবাজার আখতারুজ্জামান ফ্লাইওভারের সামনে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে নারীসহ দুই মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে নিহত হয়েছে। নিহতেরা স্বামী স্ত্রী ।

নিহত দুজনের একজন পুরুষ অন্যজন নারী। তারা দুজনে স্বামী স্ত্রী। নিহত দুজন হলেন মোহাম্মদ ইকবাল উদ্দিন চৌধুরী (৪২) ও সখিনা ফাতেমী (৩৫)। তারা আকবরশাহ থানার পূর্ব ফিরোজশাহ কলোনির বাসিন্দা। মিরসরাই উপজেলায় নিহতদের বাড়ী।

জানা গেছে, মোহাম্মদ ইকবাল উদ্দিন চৌধুরী জ্যাক মেশিনারি কোম্পানির সার্ভিস ইঞ্জিনিয়ার ও সখিনা ফাতেমী নগরীর মোস্তফা-হাকিম স্কুলের সিনিয়র শিক্ষিকা। সখিনা ফাতেমীকে নিয়ে মেডিকেল থেকে ফিরছিলেন স্বামী ইকবাল। মেডিকেল থেকে ফেরার পথে ম্যাক্সের কনক্রিট মিক্সার ট্রাক চাপায় আখতারুজ্জামান ফ্লাইওভারের মুখে নিহত হন তারা।

রেডি মিক্স কংক্রিটবাহী বিশাল ট্রাকটি আটক করা হয়েছে। লাশ মর্গে পাঠানো হয়েছে।