শুরু হয়েছে দুইদিন ব্যাপী চট্টগ্রামে “মেকাপ সেকাপ গ্র্যান্ড এক্সপো ২০২১”

নগর প্রতিবেদক :

চট্টগ্রাম নগরে শুরু হয়েছে বিউটি বাফেট আয়োজিত মেকাপ সেকাপ গ্রান্ড এক্সপো ২০২১।

নগরীর লালখান বাজারের রেডিসন ব্লু (মেজবানে হল) ১লা অক্টোবর ও ২রা অক্টোবর এই দুই দিন ব্যাপী চলবে এই গ্যান্ড এক্সপো বা মেলা।

এ উপলক্ষে শুক্রবার (১লা অক্টোবর) বিকেলে মেলা প্রাঙ্গণে আনুষ্ঠানিক উদ্বোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের দক্ষিণের এডিসি বিজয় বসাক। সাথে উপস্থিত ছিলেন বিউটি বাফেট আয়োজিত মেকাপ সেকাফ গ্রান্ড এক্সপো কর্ণাধার জুহি চোধুরী। অনুষ্ঠান সঞ্চালনা করেন মডেল স্মিতা।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিভিন্ন মেলা আয়োজনের সহযোগী প্রতিষ্ঠানের স্ব স্ব কর্ণাধারগণ। এ সময় উপস্থিত অতিথিদের বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়। প্রধান অতিথি এ স্মারকগুলো তুলে দেন অতিথিদের হাতে।

প্রধান অতিথি বিজয় বসাক এমন উদ্দেগ্যে প্রসংশা করে বলেন, দীর্ঘ করোনা সংক্রমণ ধাক্কার পর নারী উদ্যোক্তাদের এতো সুন্দর আয়োজন সত্যি প্রসংসনীয়। এমন আয়োজনের পাশে পুলিশের সহযোগিতা সব সময় থাকবে বলেও উল্লেখ করেন তিনি এবং নারী উদ্যোক্তাদের জন্য দুই লাইনের কবিতা লাইন তিনি উল্লেখ করেন।

৫৮ টি স্টলে আয়োজিত এই থাকছে দেশী বিদেশী বিভিন্ন ব্যান্ডের গৃহস্থালি সামগ্রী, পোশাক- আশাক, কসমেটিকস, জুয়েলারি সহ নানান ধরনের বৈচিত্র্যময় সামগ্রী।

এছাড়াও পাট দিয়ে তৈরি করা নানান গৃহস্থালি সামগ্রী, ঘর সাজানোর জন্য হাতের তৈরি শো-পিস, মেকাপ, জুলেয়ারি ও মেহেদী পড়তে যারা ভালবাসেন তাদের জন্য দশ জনের মেহেদী আটিস্ট সম্মনয়ে একটি মেহেদী কর্ণার। এখানে দেশী বিদেশী বিভিন্ন ব্রান্ডের মেহেদী পড়তে ও কিনতে পাওয়া যাচ্ছে খুব সহজেই। দুই দিন ব্যাপী এই মেলা উপলক্ষে থাকছে আগত ক্রেতাদের জন্য প্রতিটি স্টলে বিশেষ ছাড়।