চট্টগ্রামে আবারো বাড়ছে করোনা সংক্রমণ ও মৃত্যু : তথ্যে যুক্ত হলো ইমোজি !

নিজস্ব প্রতিবেদক :

একদিনের ব্যবধানে চট্টগ্রামে ফের করোনা ভাইরাসের সংক্রমণ রোগীর সংখ্যা ও মৃত্যু বাড়তে শুরু করেছে, সেই সাথে বাড়ছে দুঃচিন্তা।

সোমবার ২৩ আগষ্ট চট্টগ্রামে নতুন করে আরও ৩১৮ জন করোনা আক্রান্ত রোগীর খবর জানিয়েছে স্বাস্থ্য বিভাগ। একই সাথে এদিন আক্রান্তদের মধ্যে আরও দশ জনের মৃত্যুর খবর দেয়া হয়। 

সোমবার রাতে চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয়ের সূত্রে এসব তথ্য জানা যায় এবং উদ্বেগ দেখিয়ে এ তথ্যের সঙ্গে একটি ইমোজি জুড়ে দেন চট্টগ্রাম সিভিল সার্জন কর্তৃপক্ষ। তবে এই ইমোজি নিয়ে অনেকে বিরূপ মন্তব্য করতে শুরু করেছেন, অনেকে আবার ট্রল করতেও দেখা গেছে।

সিভিল সার্জনের তথ্য অনুযায়ী, সোমবার কক্সবাজার মেডিকেল কলেজসহ চট্টগ্রামের সরকারি বেসরকারি ১২ টি ল্যাবে সর্বমোট ২ হাজার ১৪৫ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে ৩১৮ জনের ফলাফল পজিটিভ আসে। এদের মধ্যে ২০২ জন নগরের আর ১১৬ জন উপজেলার বাসিন্দা। এ নিয়ে আক্রান্ত রোগীর সংখ্যা ৯৭ হাজার ৬৭০ জনে এসে দাঁড়িয়েছে। 

এদিকে, সোমবার করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হওয়া ১০ জনের মধ্যে পাঁচ জন উপজেলার আর পাঁচজন নগরের বাসিন্দা। এ নিয়ে মৃত্যুর সংখ্যা ১ হাজার ১৯৩ জনে এসে দাঁড়িয়েছে।