স্মৃতি থেকে নায়িকা পরীমনি হয়ে উঠার গল্প

চট্টলা ডেস্ক: বাংলাদেশ চলচ্চিত্রের সবচেয়ে আলোচিত ও সমালোচিত চিত্র নায়িকা পরীমনি।


২০১৫ সালের রানা প্লাজার ছবিতে চুক্তিবদ্ধ হয় সিনেমায় নাম লেখালেও প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা একি বছরের ভালোবাসা সীমাহীন সিনেমা। সিনেমাটি মুক্তির পরেই গণমাধ্যমে উঠে আসে অবিবাহিত পরিচয় দেয়া পরীমনি ইসমাইল হোসেন নামে একজনের সাথে বিয়ে হয়েছিল এই নায়িকার। তবে সেটি দুই বছরের বেশি টিকেনি। পিরিজপুর জেলা ভান্ডারিয়া উপজেলার একরা ইউনিয়নে জন্ম চিত্র নায়িকা পরীমনির। তার আসল নাম শামসুন্নাহার স্মৃতি। সিমেমায় রাখা হয়েছে পরিমণি।


বাবা-মা বেঁচে না থাকায় নানার কাছে বেড়ে উঠা পরীমনির আর্থিক সংগতি তেমন না থাকলেও ২০১৭ সালে এফডিসিতে তিনটি গরু কোরবানি দিয়ে আলোড়ন তুলেন পরিমনি। এ বছরও ৬ টি গরু কোরবানি দিয়েছে চিত্র নায়িকা পরীমনি।
পরিমনির বাবার বাড়ি নড়াইল জেলার কালিয়া উপজেলার শাহাবাদ ইউনিয়নে। ভবিরাতপুর বাজারে পুলিশ ফাঁড়িতে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন পরিমনির বাবা মনিরুল ইসলাম। পরীমনি উচ্চমাধ্যমিক পর্যন্ত লেখাপড়া করেছেন।


২০১৬ সাল থেকে ২, ৩ বছরে ভালোবাসবো তোমায়, মহুয়া সুন্দরী এবং রক্ত সিনেমা করেন। সবশেষ করেন বিশ্বসুন্দরী সিনেমা। তবে সিনেমা নিয়ে আলোচনায় না আসলেও উচ্চ বিলাসী জীবন যাপন নিয়ে আলোচনায় আসেন পরিমনি। বনানীতে বাড়ি ও ৫-৬ কোটি টাকা দামের ৩ -৪ টি গাড়ি বদল করেন এই নায়িকা।


আর প্রায়ই সময় কাটাতে সিঙ্গাপুর, দুবাই, থাইল্যান্ড ভ্রমণ করতে দেখা যায়। উপার্জনের উৎস কি এবং উশৃঙ্খল জীবনযাপন এর কারণে বরাবরই বিতর্কিত সবসময় ছিলেন পরীমনি। সাংবাদিক তামিম হাসান এর সাথে ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি পরিমনির বাগদান হয়, এরপর তাও ভেঙে যায়। ২০২০ সালের ৯ মার্চ পরিচালক কামরুজ্জামান রনি কে তিন টাকা দেনমোহরে বিয়ে করেন এবং ওই বছরই তাদের ডিভোর্স হয়।


সর্বশেষ উত্তরা বোট ক্লাব এর ঘটনায় ধর্ষন ও লাঞ্ছিত অভিযোগ আনা ও গুলশান ক্লাবসহ কয়েকটি এলাকার ক্লাবে ভাঙচুর করায় আবারো আলোচনায় এসে নিউজ শিরোনাম হন পরীমনি।


একেবারেই নিম্নবিত্ত পরিবার থেকে উঠে এসেছেন পরীমনি। অথচ এখন পরিমনির পোশাক ও স্টাইলের পিছনে প্রতিমাসে কয়েক লাখ টাকা খরচ করেন তিনি। পরিমনির খুব বেশি সিনেমা হিট হয়নি। এমনকি হাতেও নেই তেমন সিনেমার কাজ। তার আয়ের নির্দিষ্ট কোন উৎসও নেই। পরীমনি দামি গাড়ি, দামি ফ্ল্যাট, ঘন ঘন বিদেশ যাওয়া নিয়ে নানারকম গুঞ্জন রয়েছে। মাত্র চার বছরে কয়েক কোটি টাকার সম্পদের মালিক হওয়াটাও সবার কাছে একটা রহস্যময় হয়ে উঠেছে।


এর মধ্যে ৪ আগষ্ট ৪ ঘন্টার অভিযানে র্যাব তার বনানীর বাসা থেকে বিপুল পরিমান বিদেশি মদ, এলএসডি ও আইসের মত মারাত্মক মাদকসহ গ্রেপ্তার করার পর আবারো টপ অফ দা নিউজ শিরোনামে চিত্র নায়িকা পরীমনি।