চোরাই মোটরসাইকেল কিনে বিক্রি করতো স্বামী-স্ত্রী : ধরলো র‌্যাব ৭

চট্টগ্রাম প্রতিনিধি:

পুলিশের চাকরি হারিয়ে মো. মামুন উর রশিদ চোরাই মোটরসাইকেল কিনে স্ত্রীকে সঙ্গে নিয়ে বিক্রি করতেন চট্টগ্রাম নগরের বিভিন্ন স্থানে।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) ভোরে ইপিজেডের আলী শাহ পাড়া এলাকায় অভিযান চালিয়ে তার স্ত্রী আকলিমা বেগমকেসহ আটক করেছে র‌্যাব ৭। ওই এলাকাতেই থাকতেন তারা। এসময় তাদের কাছ থেকে চোরাই মোটরসাইকেলও উদ্ধার করা হয়।

এর আগে রক্ষক হয়ে ভক্ষক হয়ে যাওয়ায় পুলিশের চাকরি থেকে চাকরিচ্যুত করা হয় তাকে। এরপরও দমানো যায়নি মো. মামুন উর রশিদকে।

র‌্যাব জানায়, স্ত্রী আকলিমা বেগম চাকরিচ্যুত পুলিশ সদস্য মামুন উর রশিদকে চোরাই মোটরসাইকেল বিক্রিতে সহযোগিতা করতো। এছাড়া রাউজানের অভি এবং হালিশহর অনিক নামে দুই যুবক তাদের এই চক্রে কাজ করে। তাদের প্রত্যক্ষ সহযোগিতায় চোরাই মোটরসাইকেল বেচাকেনার পর বিভিন্ন জায়গায় স্থানান্তর করে তারা। এদের মধ্যে অভি কাস্টমসের নকল কাগজপত্র বানিয়ে মোটরসাইকেল গুলো বিক্রি করতো।

র‌্যাব-৭ সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্যকে আটক করা হয়েছে। তারা দুজন স্বামী-স্ত্রী। অপরাধের কারণে স্বামীকে পুলিশ থেকে চাকরিচ্যুত করা হয়েছিল। তাদের বিরুদ্ধে ইপিজেড থানায় মামলা দায়ের করা হয়েছে।