মিরসরাইয়ে এক পরিবারের ৩ জনের লাশ উদ্ধার: আটক ১

মিরসরাই প্রতিনিধি:

মিরসরাই উপজেলার জোরারগঞ্জ এলাকায় একই পরিবারের ৩ জনের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ভোর রাতে উত্তর সোনাপাহাড় গ্রামের মোস্তফা সওদাগরের বাড়ীতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতের বড় ছেলে সাদেক হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ।

এ হত্যাকাণ্ডের ঘটনায় নিহতরা হলেন, গৃহকর্তা সুফি সাহেবের ছেলে মোস্তফা মিয়া (৭০), তার স্ত্রী জোসনা আক্তার (৫৫) এবং মোস্তাফার ছেলে আহমদ হোসেন (২৫)।

নিহতের বাড়াটিয়া মো:জাকারিয়া বলেন, মধ্যরাতে ডাকাত ডাকাত বলে চিৎকার দিচ্ছিলো নিহতের বড় ছেলে সাদেক হোসেন। তখন আমরা ঘরের সামনে গিয়ে দেখি দরজার বন্ধ। ভেতর থেকে তালা লাগানো। পরে সাদেক তার বাবা-মা’র রুম থেকে চাবি নিয়ে তালা খুলে দেয়। তাদের ঘরে ঢুকে আমরা কোন ডাকাত আসার কোন চিহ্ন বা কাউকে দেখতে পাইনি।

এদিকে নিহতের ছোট ছেলে আলতাফ হোসেন জানান, রাতে প্রতিবেশী এক মহিলা কল করে জানায় আমাদের বাড়িতে একটা দূর্ঘটনা হয়েছে। এর কিছুক্ষণ পর আমার বড় ভাই সাদেক হোসেন কল করে আমাকে জানায় বাড়িতে ডাকাত ডুকছে। ডাকাতদল আমাদের মা-বাবা ভাইকে কুপিয়েছে। আমি তাৎক্ষণিক বাড়িতে এসে দেখি আমার মা-বাবা এবং মেঝ ভাইয়ের লাশ পড়ে আছে।

বিষয়টি নিশ্চিত করে ঘটনাস্থলে থাকা জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ নুর হোসেন মামুন বলেন, আমরা ঘটনাস্থলে আছি। তদন্ত চলছে। পরে বিস্তারিত জানাতে পারবো।

মিরসরাই সার্কেল অফিসার (এএসপি) লাবিব আবদুল্লাহ জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসেছে। নিহতদের গলায় ও গায়ে ধারালো অস্ত্রের চিহ্ন আছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড।ডাকাতের কথা বলা হলেও ডাকাতির কোন চিহ্ন পাওয়া যায়নি এবং কোন মালামাল লুন্ঠন হয়নি। নিহতের বড় ছেলেকে আটক করা হয়েছে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।