আমানবাজার এলাকায় আইপিএল খেলায় বাজি কেড়ে নিল ফারুকের জীবন

হাটহাজারী প্রতিনিধি :

হাটহাজারীর আমান বাজার এলাকায় কথা কাটাকাটির জেরে ফারুক নামের এক যুবক নিজ ঘরে সহপাঠী হাতে খুন হয়েছে। এসময় আহত হয়েছেন খুন হওয়া ফারুকের বোন জেসমিন।

মঙ্গলবার (৫ এপ্রিল) রাত আনুমানিক ১১টার পর উপজেলার চিকনদন্ডী ইউনিয়নের আমান বাজার জয়নাব ক্লাবের পশ্চিম পাশে নাজিম কলোনিতে এ খুনের ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে পুলিশ।

হাটহাজারী থানার পুলিশ জানায়, আইপিএল খেলার বাজি ধরে ফারুক ও ফরহাদ নামের দুই যুবক। খেলার হারজিত নিয়ে ফারুকের চায়ের দোকানে কথা কাটাকাটি হয়। তার জের ধরে ফরহাদ দলবল নিয়ে ভুক্তভোগীর বাসায় হামলা চালায়। উপর্যুপরি কিল ঘুষির আঘাতে ফারুক ও তার বোন জেসমিন আহত হয়। আহত অবস্থায় চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফারুককে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থলে গিয়ে এসআই জাহাঙ্গীর বলেন, ‘গত রাত ১১টা থেকে ১টার মধ্যে চট্টগ্রাম সিটি করপোরেশনের ১ নম্বর ওয়ার্ডের জয়নাব ক্লাবের পশ্চিম পাশে নাজিম কলোনির ভাড়া বাসায় ফরহাদ ও ফারুক নামের দুই যুবকের মধ্যে মারামারি হয়। মূলত আইপিএল খেলায় বাজি ধরে এ ঘটনাটি ঘটেছে। আহত অবস্থায় ফারুককে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লাঠির আঘাতে আহত হয়ে ফারুকের বোন জেসমিন বর্তমানে চমেক হাসপাতালে চিকিৎসাধীন।’

তবে ঘটনার মূল হোতা ফরহাদকে এখনো আটক করতে পারিনি পুলিশ । এ ঘটনায় অপর একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।