কক্সবাজার চকরিয়ায় স্ত্রী-কন্যার সাথে অভিমান করে বিষপানে আত্মহত্যা স্বামীর

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় স্ত্রী-কন্যার সাথে অভিমান করে ছৈয়্যদ আহমদ (৪৩) নামে এক স্বামী বিষপানে আত্মহত্যা করেছে।

রোববার (২৪ অক্টোবর) সকাল ১০ টায় খুটাখালী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের হাজীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ছৈয়্যদ আহমদ ওই গ্রামের মৃত গুরা মিয়ার ছেলে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, আত্মহত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের প্রাথমিক সুরুতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

পারিবারিক সূত্রে জানা গেছে, এক সপ্তাহ আগে ছৈয়্যদ আহমদের সাথে স্ত্রী নাছিমার কথা-কাটাকাটি হয়। পরে তার স্ত্রী নাছিমা কাউকে না জানিয়ে বাপের বাড়িতে চলে যায়। ঘটনার দিন সকালে তাদের বড় মেয়ে রুমি স্কুলে প্রাইভেট পড়ার নাম করে সেও তার মায়ের কাছে চলে যায়। এ কথা শুনে ছৈয়্যদ আহমদ খুটাখালী বাজার সংলগ্ন মেয়ের স্কুল যায়। স্কুলে মেয়েকে দেখতে না পেয়ে সবার অজান্তে বিষ নিয়ে বাড়িতে এসে সবাইকে তার বাড়িতে ডেকে নিয়ে যান। পরে স্ত্রীর সাথে মুঠোফোনে লাউড স্পিকার দিয়ে কথা বলছিলো। স্ত্রী নাছিমা স্বামীর সাথে কথা বলার সময় জবাব দেন, তার স্বামী ছৈয়্যদ আলমের সাথে আর কোন ধরণের সংসার করবে না বলে জানালে ছৈয়্যদ আলম রান্নাঘরে গিয়ে সবার অজান্তে বিষ পান করে। তার অবস্থা দেখে স্থানীয়দের খবর দিলে তারা দ্রুত এসে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর আড়াইটার দিকে তার মৃত্যু হয়।