টেকনাফে মাদকের টাকার লেনদেন নিয়ে সংঘর্ষ : নিহত ১

কক্সবাজার প্রতিনিধি :

কক্সবাজার জেলার টেকনাফে মাদকের টাকা লেনদেন নিয়ে দুপক্ষের সংঘর্ষে নুরুল হক ভূট্টো নামের একজনকে কুপিয়ে খুন করা হয়েছে। এছাড়া এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন।

রোববার (১৫ মে) সন্ধ্যা ৬টার দিকে সদর ইউপির নাজিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নুরুল হক ভুট্টো স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা কারবারিদের একজন। এছাড়া হামলাকারী মৌলভীপাড়ার একরামও ইয়াবা কারবারের সঙ্গে জড়িত।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, মাদকের লেনদেন নিয়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এ ঘটনায় গুরুতর আহত কয়েকজনকে বিভিন্ন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

এ সময় ওসি আরও বলেন, হামলাকারী একরাম আত্মস্বীকৃত ইয়াবা কারবারি এবং নিহত ভুট্টো স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা কারবারিদের একজন। তাদের দুজনের বিরুদ্ধে মাদক মামলাসহ একাধিক মামলা রয়েছে।

এদিকে, নিহতের ছোট ভাই নুরুল আবছার খোকন জানান, তার ভাইকে মৌলভীপাড়ার সন্ত্রাসী একরাম, আবদুর রহমানসহ তাদের বাহিনী লবণের মাঠ থেকে ধরে নিয়ে গিয়ে ধারাল অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে ভু্ট্টোর মৃত্যু হয়।