মদ খেয়ে মৃত্যু হয়েছে লাবণীর! আটক দুই বন্ধুর স্বীকারোক্তি, পলাতক আরো ২ জন

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারে ভ্রমণে আসা লাবণী আকতার (১৯) নামের এক তরুনী ৪ দিন চিকিৎসাধীন থাকার পর মৃত্যু বরণ করেছে।

বুধবার (১৮ই মে) দুপুর সাড়ে ১২ টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় লাবণীর সঙ্গে কক্সবাজার আসা ৪ বন্ধুর মধ্যে ২ জনকে আটক করা হয়েছে। আরো ২ জন এখনো পলাতক রয়েছে।

পুলিশ বলছে, অতিরিক্ত মদ্যপানে অসুস্থ হওয়ায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছিল। আটক হওয়া তার দুই বন্ধু স্বীকারোক্তি অনুযায়ী মদ্য পানের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। বাকী দুজনকে ধরতে অভিযান চলছে বলেও জানায় পুলিশ।

এ ঘটনায় আটকরা হলেন, যাত্রীবাড়ি এলাকার মো. জাহাঙ্গীরের পুত্র কামরুল আলম (২০) ও আবদুর রহমানের পুত্র আরিফ রহমান নিলু (২১)।

নিহত লাবণী আকতার ঢাকার যাত্রাবাড়ি বসবাসকারি বরগুনার মনির হোসেনের কন্যা।

কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) মো. সেলিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, ৪ বন্ধু সহ ১১ই মে কক্সবাজার আসেন তারা। এসে কলাতলীর বীচ হলি ডে নামের একটি আবাসিক হোটেল অবস্থান নেন। ওখানে ১৪ই মে অসুস্থ হলে তরুনীকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ১৬ মে তরুণীকে আইসিইউতে হস্তান্তর করা হয়। এসময় সঙ্গে আসা ৪ জনের মধ্যে ২ জন স্বীকার করেন তারা অতিরিক্ত মদ্যপান করেছিল। এ ঘটনায় ২ জনকে আটক করা হলেও অপর ২ জন পালিয়ে গেছে।

তিনি আরও জানান, ৪ দিন চিকিৎসাধিন থাকার পর বুধবার সাড়ে ১২টায় তরুণী মৃত্যু বরণ করে। ইতিমধ্যে মেয়েটির পিতা সহ অভিভাবকরা কক্সবাজারে অবস্থান করছেন। এব্যাপারে লিখিত অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এদিকে কক্সবাজার থানার ওসি তদন্ত জানান, আটক ২ জনকে এ ঘটনায় ৫৪ ধারায় আদালতে পাঠানো হয়। আদালত তাদের কারা হেফাজতে রেখেছে। তদন্ত শেষে বাকীটা ব্যবস্থা গ্রহণ করা হবে।