রোহিঙ্গা ক্যাম্পে দুই দিন পর আবারো স্বামীর পর এবার ঘুমন্ত স্ত্রীকে হত্যা, স্বামী আটক

কক্সবাজার প্রতিনিধি :

আবারো স্বামীর পর এবার ঘুমন্ত স্ত্রীকে হত্যার ঘটনা ঘটেছে কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পে। টেকনাফের নয়াপাড়ার রোহিঙ্গা ক্যাম্পে মাত্র দুই দিনের ব্যবধানে পারভীন আক্তার নামে এক ঘুমন্ত স্ত্রীকে গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করেছে তার স্বামী।

এ ঘটনায় ওই স্বামী ইয়াছিনকে (২০) আটক করেছে এপিবিএনের সদস্যরা। নিহত নারীর নাম পারভীন আক্তার। তিনি ডি ব্লকের দবশির আহমদের মেয়ে। আটক ইয়াছিন নয়াপাড়া ক্যাম্পের কালুর ছেলে।

সোমবার (১১ এপ্রিল) ভোরে নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পে এ ঘটনা ঘটে।বিষয়টি নিশ্চিত করে ১৬ আমর্ড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক পুলিশ সুপার তারিকুল ইসলাম বলেন, দীর্ঘ দিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ চলে আসছিল। এর জের ধরে নিজ ঘরে ঘুমন্ত স্ত্রীর গলায় রশি পেঁচিয়ে হত্যা করেন স্বামী। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় আমর্ড পুলিশের একটি দল। এ সময় হাতেনাতে স্বামীকে আটক করা হয়।

এর আগে গত ৮ এপ্রিল কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের চাকমারকূল রোহিঙ্গা ক্যাম্পে ‘পারিবারিক কলহের’ জেরে স্বামীকে দা দিয়ে কুপিয়ে খুন করে স্ত্রী সানজিদা বেগম (২৩) । প্রথমে জনতা তাকে ধরে ফেলে এর পরে তাকে আটক করে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।