ছিন্নমূল ও অসহায় শিশুদেরনিয়ে জুম বাংলাদেশ চট্টগ্রাম শাখার ভালবাসা দিবস পালন

হুমায়ুন কবীর হীরুঃ ১৪ ফেব্রুয়ারি ছিল ভালোবাসা দিবস। বর্তমানের সংজ্ঞায় ভালোবাসা শুধুমাত্র প্রেমিক প্রেমিকার বাঁধনেই বদ্ধ। কিন্তু ভালোবাসা যে সার্বজনীন তা আবারও সবাইকে চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিল জুম বাংলাদেশ চট্টগ্রাম শাখার সদস্য বৃন্দরা।

এক ঝাঁক তরুণদের নিয়ে গঠিত সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন জুম বাংলাদেশ এর উদ্যাগে ” লাভ ফর অল ” ব্যতিক্রমী এক ভালোবাসা দিবস পালন করেছে।

এই উপলক্ষে চট্টগ্রাম খুলশী ঝাউতলা বাজার সংলগ্ন আনন্দ নিকেতন স্কুলে জুম বাংলাদেশ চট্টগ্রাম শাখার উদ্যাগে স্কুলের ছাত্রছাত্রীদের নিয়ে, ‘ছিন্নমূল ও অসহায় পথ শিশুদের সঙ্গে ভালোবাসা দিবস পালন করা হয়।

জুম বাংলাদেশ চট্টগ্রাম শাখার পরিচালক মোহাম্মদ আলী রাশেদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ শাহীনুজ্জামান।

আনন্দ নিকেতন স্কুলের চেয়ারম্যান জামাল উদ্দিনের সভাপতিত্বে উদ্বোধনী বক্তব্য রাখেন জুম বাংলাদেশ চট্টগ্রাম শাখার পরিচালক মোস্তফা জাহেদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চেম্বার অফ কমার্সের পরিচালক ও বেসরকারী কারা পরিদর্শক মোস্তারী মোর্শেদ স্মৃতি, কবি ও লেখক জোৎস্না হক, এডভোকেট তানিয়া ইসলাম,রিয়াজ উদ্দিন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আব্দুল আউয়াল মুন্না, মোহাম্মদ শাহাজাহান, মোস্তফা জাকির হোসেন, আব্দুর রহমান, আব্দুল মতিন চৌধুরী, এরশাদ হোসেন মুন্না, ইফতি আহমেদ মুন্না, মুসফিক ভূইয়ান, রনি হাসান, জাহিব মুন্তাসির, সুমাইয়া সিদ্দিকী, সাদিয়া জান্নাত, সৈয়দ, মামুন, এ এফ জাহিন, তানভীর হোসাইন, মাইশা চৌধুরী।

অনুষ্ঠানে আয়োজকরা বলেন দুস্থ ও অসহায় শিশুদের নিয়ে আজকের প্রোগ্রামটি করেছি। মানুষের মধ্যে ভালোবাসা দিবস নিয়ে একটা নেতিবাচক ধারণা থাকে, সেটা দূর করার জন্যই আমাদের এই উদ্যোগ। ভালোবাসা নির্দিষ্ট কারোর জন্য না, ভালোবাসা একটা পথ শিশুর জন্যও হতে পারে। ভালোবাসা সার্বজনীন, ভালোবাসা সবার জন্য।’