জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদ্রাসায় মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

হুমায়ুন কবীর হীরুঃ আজ ২১.০২.২০২০ খ্রি. রবিবার মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে এক আলোচনা সভা ও দুয়া মাহফিল চট্টগ্রাম জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ আল্লামা মুফতি সৈয়্যদ মুহাম্মদ অছিয়র রহমানের সভাপতিত্বে সকাল ৯টায় মাদরাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

সভা সঞ্চালনা করেন ইংরেজি প্রভাষক জনাব মোহাম্মদ মাহবুবুর রহমান। আলোচনা করেন আরবি প্রভাষক মাওলানা মুহাম্মদ আবদুল কাদের, মাওলানা মুহাম্মদ সাইফুদ্দিন খালেদ, সহকারী মাওলানা মুহাম্মদ মঞ্জুর রশিদ চৌধুরী ও মাওলানা মুহাম্মদ জয়নাল আবেদীন।

এতে উপস্থিত ছিলেন মাওলানা মুহাম্মদ জসীম উদ্দিন আলক্বাদেরী, মাওলানা আতাউর রহমান নঈমী, মুহাম্মদ মাঈনুল ইসলাম, মুহাম্মদ আছির আলী, মুহাম্মদ নাছির উদ্দিন, মুহাম্মদ আমজাদ হোসেন, মাস্টার মুহাম্মদ শাহ আলম, হাফেজ মুহাম্মদ ফারুক, হাফেজ মুহাম্মদ নুরুচ্ছাফা ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
আলোচনা শেষে মাতৃভাষার মর্যাদা রক্ষায় আত্মত্যাগকারী বীর শহীদদের রূহের মাগফিরাত, বৈশ্বিক মহামরী কোভিড-১৯ থেকে মুক্তিসহ দেশ ও জাতির কল্যাণের জন্য দোয়া মুনাজাত করেন অধ্যক্ষ আল্লামা মুফতি সৈয়দ মুহাম্মদ অছিয়র রহমান আলক্বাদেরী।