রাউজান সড়কে ড্রাম ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলে প্রবাসী নিহত

রাউজান প্রতিনিধি :

রাউজানের বিয়েতে যাওয়ার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় মো. মাসুদ (৩২) নামে এক যুবক নিহত হয়েছে।

রোববার রাত আটটার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের পল্লী বিদ্যুত সমিতি-২ নোয়াপাড়া জোনাল অফিসের পাশে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মাসুদ উপজেলার পশ্চিম গুজরা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মগদাই মধ্যম পাড়ার আব্দুল হাকিম সারাং বাড়ির মো. লোকমানের ছেলে।

রাউজান থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল হারুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাকের সাথে ধাক্কা লেগে বাইক আরোহী নিহত হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে, চালক পালিয়ে গেছে।

জানা গেছে, গত ৪ মাস আগে মাসুদ বিয়ে করে সংসার পেতেছেন।

প্রত্যক্ষদর্শী ও নিহত মাসুদের পরিবারের পারিবারিক সূত্রে জানা যায়, মাসুদ সংযুক্ত আরব আমিরাতের শারজাহ প্রদেশে একটি কোম্পানীতে ইলেকট্রিকের কাজ করতো।

গত ৮ মাস আগে ছুটিতে দেশে এসে করোনা পরিস্থিতির কারণে আটকে যান। ফ্লাইট চালু হলেই প্রবাসে নিজ কর্মস্থলে ফিরে যাওয়ার অপেক্ষায় ছিলেন তিনি।

রাঙ্গুনিয়া থেকে নোয়াপাড়া ফেরার পথে এই দূর্ঘটনা ঘটে। তার মা নোয়াপাড়া পথেরহাটে ছেলে মাসুদের জন্য অপেক্ষায় ছিলেন। নোয়াপাড়া এসে মা-ছেলে একসাথে চাচার শ্যালকের বিয়ের অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল। বাইক চালিয়ে নোয়াপাড়া পথেরহাটের কাছাকাছি পল্লী বিদ্যুত অফিসের সম্মুখ স্থানে একটি ডাম্পার ট্রাকের সাথে ধাক্কা লেগে বাইক থেকে ছিটকে পড়ে মাসুদ। এ সময় তার মাথার ডানদিকে আঘাত লাগলে গুরুতর আহতাবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নোয়াপাড়া পথেরহাটের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকের পরামর্শে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত আনুমানিক দশটার দিকে মারা যান মাসুদ।

সোমবার (৬ সেপ্টেম্বর) ভোর চারটার দিকে তার লাশবাহী গাড়ি গ্রামের বাড়িতে পৌঁছলে পরিবারের সদস্য ও স্বজনদের আর্তনাদে এলাকার পরিবেশ ভারী হয়ে উঠে। সকাল ১১টায় এলাকার মগদাই মধ্যম পাড়া জামে মসজিদ মাঠে নামাজে জানাজা শেষে সামাজিক কবরস্থানে তাকে দাফন করা হয়।