ফেনীতে র‌্যাবের হাতে ৮ লাখ টাকার ফেনসিডিলসহ গ্রেফতার ২

ফেনী প্রতিনিধি :

ফেনীতে ৭৯২ বোতল ফেন্সিডিলসহ মো. জাকির হোসেন (৫০) ও মো. সাব্বির (২৩) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)।

শুক্রবার (২২ অক্টোবর) সন্ধ্যা পৌনে ৭টায় ফেনী মডেল থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার।

র‌্যাব জানায়, থানা এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাদের গ্রেফতার করে।

পরে জিজ্ঞাসাবাদে তাদের দেখানোমতে চারটি বস্তা তল্লাশি করে ৭৯২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, গ্রেফতারকৃতরা ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা ফেনীসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৮ লাখ টাকা।গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।