বানোয়াট তথ্য দিয়ে মানহানিকর সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক:

মিথ্যে ও বানোয়াট তথ্যাদি দিয়ে মানহানিকর সংবাদ সম্মেলনের প্রতিবাদ জানিয়ে পালটা সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী আদিবা ও তার পরিবার।

বুধবার সকালে চট্টগ্রাম প্রেসক্লাব এস রহমান হলে আয়োজিত সংবাদ সম্মেলনে ভুক্তভোগী আদিবা ওয়াদুদ।

লিখিত বক্তব্যে তিনি জানান, চলতি মাসের ১ তারিখে চট্টগ্রাম প্রেস ক্লাবে মুক্তিযোদ্ধা পরিবারের বাড়ি জিম্মি করে রাখার প্রতিবাদ জানিয়ে যে সংবাদ সম্মেলন করা হয়েছিলো তা মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে করা হয়েছে। যার প্রতিবাদে আজকের এই সংবাদ সম্মেলন।

এসময় তিনি আরো অভিযোগ তুলে জানান, আদালতে মামলা বিচারাধীন থাকা সত্ত্বেও অভিযুক্ত আমজাদ হোসেন ও তার পরিবার সম্প্রতি আমার বাড়িঘর ভাংচুর করে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়ে মিথ্যা মামলা দিয়ে আমাদের হয়রানি করছে। তারা আমার বাড়ি ভাংচুর করে চলাচলের রাস্তা তৈরি করার জন্য মরিয়া হয়ে উঠেছে। আমার ভাইদের এই জায়গায় কোনরুপ স্বত্বস্বার্থ নেই। প্রতিপক্ষগন তাদের করা সংবাদ সম্মেলনে অসৎ উদ্দেশ্যে আমার ভাইদের সম্মান হানি করিতে মিথ্যা বানোয়াট মানহানিকর অপপ্রচার করেছে। যা মোটেও সমিচিন নয়।

এই সম্মেলনের ভুক্তভোগী আদিবা ও তার পরিবারের নিরাপত্তা চেয়ে মিথ্যা মামলা ও হয়রানি থেকে প্রতিকার চেয়ে সুষ্ঠু বিচারেরও দাবি জানান। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ভুক্তভোগী আদিবা ওয়াদুদের স্বামী ও তার সন্তানেরা।