মানুষের কল্যাণে নিজেকে নিবেদন করতে চাই: এম এ মোতালেব

সাতকানিয়ায় মহিলা আ.লীগের ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান এবং বনফুল ও কিষোয়ান গ্রুপের চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি বলেছেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর মন্ত্রে দীক্ষিত হয়ে নিজের জীবন উজাড় করে দেশের মানুষের সার্বিক কল্যাণে কাজ করে যাচ্ছেন। তাই শেখ হাসিনার নির্দেশে আমিও যত দিন বেঁচে থাকি ততদিন মানুষের জন্য নিজেকে নিবেদন করতে পিচপা হবো না।

শুক্রবার (৩১ মার্চ) সকালে সাতকানিয়া উপজেলা পরিষদ হল রুমে উপজেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

ব্যক্তিগত অর্থায়নে ইফতার সামগ্রী  বিতরণ অনুষ্ঠানে এম এ মোতালেব আরও বলেন, আমার জীবনে আর কোন চাওয়া-পাওয়া নাই। আল্লাহ আমাকে সব দিয়েছেন। আমার ব্যবসাগুলো ভবিষ্যৎ প্রজন্মকে বুঝিয়ে দিয়েছি। এখন জনসেবা করে বাকি জীবন অতিবাহিত করতে চাই। এ জন্য আপনাদের দোয়া ও সহযোগিতা কামনা করছি। 

উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আনজুমান আরার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ও সাতকানিয়া পৌরসভার মেয়র মো.জোবায়ের।

বক্তব্য দেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সাইফুল ইসলাম সুমন, সাধারণ সম্পাদক নবাব মিয়া রকিব, সাবেক কাউন্সিলর শিকু আরা বেগম, ছদাহা ইউ.পি সদস্য শম্পা দেবী সোমা ও হামিদা বেগম প্রমুখ। 

অপরদিকে, শুক্রবার দপুরে এওচিয়া ইউনিয়নে এম,এ মোতালেবের ব্যক্তিগত অর্থায়নে বিতরণ করা হয় ইফতারসামগ্রী।এসময় উপস্থিত ছিলেন, এম,এ মোতালেব সিআইপি, এওচিয়া ইউ.পি চেয়ারম্যান আবু ছালেহ, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মাষ্টার আবদুস সালাম,ইউ.পি সদস্যগণ, ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।