মিরেরসরাই থেকে ৮ বস্তায় ২৬ লাখ ৭০ হাজার টাকা মূল্যের ভারতীয় কাপড় আটক

মিরসরাই প্রতিনিধি :

আসন্ন ঈদকে সামনে রেখে শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে চোরাই পথে কেনা ২৬ লাখ ৭০ হাজার টাকা মূল্যের শাড়ি ও থ্রিপিস-লেহেঙ্গা জব্দ করেছে মিরসরাই থানা পুলিশ। এ সময় ওই হাইচ গাড়ির চালক মোহাম্মদ সোহাগকে (৩২) আটক করা হয়।

শুক্রবার (৮ এপ্রিল) ভোর পৌনে ছয়টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই থানার সামনের মসজিদের সামনে থেকে একটি হাইচ গাড়িতে তল্লাশি চালিয়ে কাপড়গুলো জব্দ করা হয়। 

জব্দকৃত কাপড়ের মধ্যে রয়েছে ৬০৬ পিস শাড়ি ও ৭৯টি থ্রিপিস-লেহেঙ্গা। আটককৃত সোহাগ জোরারগঞ্জ থানার সোনাপাহাড় এলাকার মৃত শরফুদ্দিনের পুত্র। শাড়ি পাচারের ব্যবহৃত হাইচ গাড়িটিও জব্দ করা হয়েছে।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ কবির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সেকেন্ড অফিসার রাজিব চন্দ্র পোদ্দার, এসআই আনিছুর রহমান, এসআই কৃঞ্চ লাল ঘোষসহ সঙ্গীয় পুলিশ নিয়ে ভোর পৌনে ছয়টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চট্টগ্রামমুখী একটি হাইচের (নং-চট্টমেট্রো চ ১১-৭৭৪০) গতিরোধ করে তল্লাশি চালিয়ে ৮টি বস্তায় ৬০৬ পিস ভারতীয় শাড়ি ও ৭৯টি থ্রিপিস-লেহেঙ্গা পাওয়া যায়। জব্দকৃত শাড়ি, থ্রিপিসের বাজার মূল্য আনুমনিক প্রায় ২৬ লাখ ৭০ হাজার টাকা। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।