শপথ গ্রহণ করলেন বোয়ালখালী পৌরসভা মেয়র ও কাউন্সিলরগণ

বোয়ালখালী প্রতিনিধি :

বোয়ালখালী পৌরসভার নবনির্বাচিত মেয়র জহুরুল ইসলাম ও কাউন্সিলরগণ শপথ গ্রহণ করেছেন।

বুধবার (১৩ অক্টোবর) দুপরে চট্টগ্রাম সার্কিট হাউজে শপথ বাক্য পাঠ করান চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. কামরুল হাসান।

শপথ অনুষ্ঠানে শেষে বোয়ালখালী পরিষদ চত্বরে নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে।

বিকেলে আয়োজিত এক সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী।এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-৮ আসনের সাংসদ মোছলেম উদ্দিন আহমদ।

শপথ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. কামরুল হাসান বলেছেন, ‘যারা মেয়রসহ বিভিন্ন পদে শপথ নিয়েছেন তারা একমুহুর্ত আগে রাজনৈতিক কর্মী থাকলেও এখন থেকে জনগণের সেবক; সরকারে অংশ। তাই এ শপথ শুধু কিছু কথা নয়, দায়িত্ব পালনের অঙ্গিকার। এখন থেকে সকলে দেশের স্বার্থে কাজ করবেন।’

বোয়ালখালী পৌরসভার শপথ গ্রহণ করা নতুন মেয়র জহুরুল ইসলাম বলেন, ‘চট্টগ্রাম শহরের সবচেয়ে কাছের পৌরসভা বোয়ালখালী। কিন্তু এই পৌরসভার অবকাঠামোগত কোনো উন্নয়ন হয়নি। হঠাৎ কেউ আসলে তাদের কাছে এই এলাকাটিকে বাংলাদেশ থেকে একটি বিচ্ছিন্ন দ্বীপের মতো মনে হয়।’

সেখানে চট্টগ্রাম-৮ আসনের সাংসদ ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) ও যুগ্মসচিব মোহাম্মদ মিজানুর রহমান ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ দেলোয়ার হোসেন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এছাড়াও বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম সেলিম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন মো. এমরান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আবদুল কাদের সুজন প্রমুখ।