হাটহাজারীর মির্জাপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের পদত্যাগ

হাটহাজারী প্রতিনিধি:

ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করার দীর্ঘ ১৬ মাস পর শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে চেয়ারম্যানের দায়িত্ব থেকে পদত্যাগ করেছেন গাজী মো.আলী হাসান।

সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে চেয়ারম্যান হিসেবে দাঢিত্ব পালনে অপারগতা জানিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে পদত্যাগ চেয়ে লিখিত আবেদন করেন তিনি।

এ বিষয়ে মির্জাপুর ইউনিয়ন পরিষদের পদত্যাগ দাবি করা ভারপ্রাপ্ত চেয়ারম্যান গাজী আলী হাসান বলেন, আমি দীর্ঘ ১৬ মাস শত প্রতিকূলতার মাঝে পরিষদের চেয়ারম্যান হিসেবে দাযি়ত্ব পালন করে আসছি। বর্তমানে আমি শারীরিক অসুস্থ, পরিষদ চালাইতে অযোগ্য মনে করি। তাই চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ চেয়ে লিখিত আবেদন করেছি।

এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিদুল আলম বলেন, মির্জাপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান পদত্যাগ চেয়ে লিখিত আবেদন করেছেন। আবেদনটি গ্রহণ করে চট্টগ্রাম জেলা প্রশাসকের বরাবর প্রেরণ করেছি।

উল্লেখিত যে, করোনা সংকটের সময়ে সরকারীভাবে দেওয়া ত্রাণের চাল আত্মসাতের অভিযোগ প্রমাণিত হওয়ায় চট্টগ্রামের হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আবছারের বহিষ্কারের পরে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব প্রদান করেন গাজী মো.আলী হাসান।এর আগে, উপজেলার মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আবছার কে স্থানীয় সরকার বিভাগ চেয়ারম্যান পদ থেকে বহিষ্কার করেন।