১৩ তম বিবাহ বার্ষিকীতে বেপোরোয়া বাস সড়কে কেড়ে নিল যুবলীগ নেতার জীবন

মিরসরাই প্রতিনিধি :

চট্টগ্রামের মিরসরাইয়ে রাস্তা পারাপারের সময় বেপরোয়া তিশা প্লাটিনামের ধাক্কায় রবিউল হোসেন সেলিম (৩৫) নামের এক যুবলীগ নেতা নিহত হয়েছেন।

রোববার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় উপজেলার জোরারগঞ্জের বিএসআরএম গেট এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রবিউল হোসেন সেলিম উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের পশ্চিম সোনাপাহাড় এলাকার মো. আবু তাহেরের পুত্র।

তিনি উপজেলা রাজনীতির পাশাপাশি ঠিকাদারি ব্যবসার সাথে জড়িত ছিলেন।

এ বিষয়ে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ মো. আলমগীর হোসেন জানান, আজ সকাল সাড়ে ১১টার সময় ঢাকামুখী একটি তিশা প্লাটিনাম বাসের ধাক্কায় রবিউল হোসেন সেলিম নামের এক ব্যক্তি নিহত হয়েছে। আমরা বাসটি জব্দ করেছি। নিহতের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

স্থানীয়রা জানান, বাড়ি থেকে বের হয়ে নিজের ব্যবসায়িক কাজে যাচ্ছিলেন। পথিমধ্যে বিএসআরএম গেট এলাকায় রাস্তা পার হওয়ার সময় একটি বেপরোয়া গতিতে আসা তিশা প্লাটিনাম নামের একটি বাস তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত্যুর আগে তিনি তার ফেইজ বুকে নিজের ১৩তম বিবাহ বার্ষিকীর দিনটি স্বরণ করে নিজের প্রিয়তমা স্ত্রীকে উৎসর্গ করে লিখেন— ‘দেখতে দেখতে আজ বিবাহিত জীবনের ১৩টি বসন্ত শেষ হয়ে গেল। কিন্তু আমার কাছে মনে হয় এইতো সেদিন যেন শুভপরিণয় হয়েছিলো আমার ও প্রিয়তমা তোমার। প্রিয়তমা, তুমি এই সংসার ও আমার জন্য অনেক করে যাচ্ছো, আজকের এইদিনে তোমাকে জানাই অভিনন্দন, শুভেচ্ছা ও অনেক অনেক কৃতজ্ঞতা।’ এর কিছুক্ষণের মধ্যে বেপরোয়া তিশা প্লাসের বাস কেড়ে নিলো তার প্রাণ।