আওয়ামী লীগে যোগদান করলেন চট্টগ্রামের তিন যুবলীগ নেতা

রাজনীতি ডেস্ক:

চট্টগ্রাম মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু, দুই যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকা ও ফরিদ মাহমুদ সদস্য ফরম নিয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগদান করেছেন।

সোমবার (৩০ মে) দুপুরে নগরীর পাঁচলাইশের দি কিং অব চিটাগং ক্লাবে চট্টগ্রাম মহানগর যুবলীগের সম্মেলনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের হাত থেকে সদস্য ফরম গ্রহণ করেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাংসদ মাহবুবুল হক হানিফ, সাংগঠনিক সম্পাদক সাংসদ সাঈদ আল মাহমুদ স্বপন, চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহাতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরী, সাংসদ আফছারুল আমীন, সাংসদ এম. আব্দুল লতিফ ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ প্রমুখ।

এর আগে নগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু, দুই যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকা ও ফরিদ মাহমুদ আওয়ামী লীগের রাজনীতিতে যোগদানের বিষয়ে মৌখিক ঘোষণা দিয়েছিলেন। তারা কেউ নগর যুবলীগের সভাপতি বা সম্পাদকের পদের জন্য জীবনবৃত্তান্ত জমা দেননি।প্রসঙ্গত ২০১৩ সালে মহিউদ্দিন বাচ্চুকে আহ্বায়ক ও দেলোয়ার হোসেন খোকা, ফরিদ মাহমুদ, মাহবুবুল আলম সুমন এবং দিদারুল আলমকে যুগ্ম- আহ্বায়ক করে তিনমাসের আহ্বায়ক কমিটি করা হয়েছিল।

তখন সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি দেওয়ার কথা থাকলেও বিগত নয় বছর তা আর করা হয়ে উঠে নি।