কাউন্সিলর মোরশেদকে অনুসরণে মানুষের কাছে যেতে পারবেন : শিক্ষা উপমন্ত্রী নওফেল

নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রাম নগরীর ৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মোরশেদ আলমের ব্যবস্থাপনায় এলাকার দুঃস্থ অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (৩০ এপ্রিল) বিকেলে স্থানীয় এক কনভেনশন হলে ঈদ আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে এই প্রতিপাদ্যকে সামনে রেখে ১০০০ মানুষের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

কাউন্সিলর মোঃ মোরশেদ আলমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ উপহার বিতরণ করেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

শিক্ষা উপমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের কর্মীরা করোনা মহামারীর ক্রান্তিলগ্ন থেকে শুরু করে এখন অব্দি জনগণের পাশে আছে। সেক্ষেত্রে শুলকবহর ওয়ার্ড কাউন্সিলর মোরশেদের কর্মকাণ্ড সব সময় এলাকার অসহায় ও দুস্থ মানুষের জন্যই ছিল। সুতরাং, অন্যদের বলবো কাউন্সিলর মোরশেদকে অনুসরণ করলে এলাকার মানুষের কাছে যেতে পারবেন।

ওয়ার্ড কাউন্সিলর জানান, সর্বস্তরের মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করাটাই মূল লক্ষ্য। ঈদের খুশি সবার মনে ফুটুক সেই প্রচেষ্টা কাজ করে যাচ্ছে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি দেবাশীষ নাথ দেবু, শুলকবহর ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহজাহান সুফী, ৪২নং ওয়ার্ড আওয়ামীলীগ সহ সভাপতি সিদ্দিক আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ তাহের, আওয়ামী লীগ নেতা কমল বড়ুয়া, নাজমুল আহসান অন্যান্য নেতৃবৃন্দরা।