বঙ্গবন্ধুকে যারা অস্বীকার করে, রাজনীতি বন্ধের প্রয়োজন তাদের: আ জ ম নাছির

নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেছেন, যারা বঙ্গবন্ধুকে অস্বীকার করে, দেশে রাজনীতি বন্ধ হওয়া প্রয়োজন তাদের।

বুধবার (২৫ আগস্ট) জাতীয় শোক দিবস উপলক্ষে ওয়াসা সম্মেলন কক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আ জ ম নাছির বলেন, ঘাতকেরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার স্বপ্নকে হত্যা করতে পারেনি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার কাজে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলকে একযোগে কাজ করতে হবে।শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি এনায়েত উল্ল্যাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু স্বাধীনতার স্বপ্ন দেখে দেশ স্বাধীন করেছেন বলে আজ তারা এমন সম্মানজনক চেয়ারে বসতে পেরেছেন। না হয় তাদের কথা বলার অধিকারসহ সবকিছু হারিয়ে ফেলতো। বর্তমানে যারা মূল ধারার বিপরীতে রাজনীতি করে তারা দেশ ও জাতীর শত্রুু। তারা বঙ্গবন্ধুর ছোট ছেলেসহ পরিবারের সকলকে হত্যা করে যে ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে বাঙ্গালীর জন্য তা খুবই কলঙ্কিত অধ্যায়।

এসময় আরও উপস্থিত ছিলেন ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এ কে এম ফজলুল্লাহ, কেন্দ্রীয় শ্রমিক লীগের সহ-সভাপতি শফর আলী, ওয়াসা শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহাজান, সহ-সভাপতি মীর লোকমান, মো. সহ-সাধারণ সম্পাদক খোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক মো. রুহুল আমিন, অর্থ সম্পাদক ইলিয়াছ, প্রচার সম্পাদক এসকান্দর, অরুণ ঘোষ, ফজলুল কাদের, রেজোয়ান, জাকারিয়া, কামরুল সহ ওয়াসার কর্মকর্তা ও ওয়াসার শ্রমিক ইউনিয়নের নেতৃবন্দৃ। – প্রেস বিজ্ঞপ্তি।