নগরীর ৩ থানার পর এবার হালিশহর থানার ওসি পদে রদবদল

নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পদে রদবদল করা হয়েছে।

মঙ্গলবার (২৪ মে) নগর পুলিশ কমিশনার সালেহ মো.তানভীর এ আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন সিএমপির উপপুলিশ কমিশনার (সদর) আমীর জাফর।

আদেশে বলা হয়, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) ক্রাইম শাখার পুলিশ পরিদর্শক মো. জহির উদ্দিনকে হালিশহর থানার নতুন ওসি হিসেবে দায়িত্ব অর্পণ করা হলো।

এর আগে, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) হালিশহর থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্ব পালন করেছেন মোস্তাফিজুর রহমান। ওসি মোস্তাফিজুর রহমানকে বরিশাল রেঞ্জে বদলি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন হালিশহর থানার ওসি মোস্তাফিজুর রহমান নিজেই।

তার আগে ওই থানায় ওসি ছিলেন মোঃ রফিকুল ইসলাম। তিনি এর আগে নগর পুলিশের গোয়েন্দা শাখার পরিদর্শক, সিএমপির কর্ণফুলী থানা, কক্সবাজার উখিয়া থানা, বান্দরবন নাইক্ষ্যংছড়ি থানা সহ বিভিন্ন থানায় কর্মরত ছিলেন। তারও আগে, একই থানায় ওসি পদে দায়িত্ব পালন করে আসা ওবায়দুল হককে ঢাকায় পরিবর্তন করা হয়েছে। এবার এই থানায় ওসি পদে রদবদল করে পুলিশ পরিদর্শক মো জহির উদ্দিনকে পদায়ন করা হলো।

এদিকে, অপর এক আদেশে শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক মোহাম্মদ জিয়াউল হককে কোতোয়ালীতে ট্রাফিক ইন্সপেক্টর হিসেবে পদায়ন করা হয়েছে।এছাড়া শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক মোহাম্মদ কামাল হোসেনকে পিআই ডবলমুরিং ও চান্দগাঁওয়ের পিআই মো. আশিকুর রহমানকে প্রবর্তকের ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) করা হয়েছে।