সাগরিকায় সিটি বাসের ধাক্কায় শিল্প পুলিশের ১৮ সদস্য আহত : ৫ জনের অবস্থা আশঙ্কাজনক

নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রামের নগরের সাগরিকায় সিটি সার্ভিস বাসের সঙ্গে শিল্প পুলিশের গাড়ির সংঘর্ষে ১৮ পুলিশ আহত হয়েছে।

শনিবার (২১ মে) সকাল ৯টার দিকে চট্টগ্রামের পাহাড়তলী সাগরিকা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

চট্টগ্রামের উত্তর কাট্টলীর মাঠে প্যারেড শেষে পুলিশ ভ্যানে করে আসার পথে যাত্রীবাহী সিটি বাসের ধাক্কায় অন্তত এই ১৮ জন শিল্প পুলিশের সদস্য আহত হয়েছেন।

আহতরা হলেন— শামীম হোসেন(২২), রিমি (২২), জসিম (২৩), মানিক(২৪), সজিব (২১), সালাউদ্দিন (২২), সৈকত (২২), মাহাবুল (২৬), জসিম (২৩), জান্নাত(২২), রুম্পা (২১), উইনপ্রু (২২) ও মাসুদ (২৩)। বাকিদের নাম ও পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত ক পুলিশ ফাঁড়ির সহকারী এএসআই আলাউদ্দিন তালুকদার।

তিনি বলেন, ‘সকালে প্যারেড শেষে যাওয়ার পথে পাহাড়তলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের চমেক হাসপাতালের ২৪, ২৬ ও ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করানো হয়েছে। এদের মধ্যে ৫ জন গুরুতর আহত হয়েছেন।’

পুলিশ সূত্রে জানা গেছে , সকাল পৌনে ৯টার দিকে শিল্প পুলিশের গাড়িটি খুলশী থানার দিকে যাওয়ার পথে পাশ থেকে দ্রুতগামী সিটি সার্ভিসের ৮ নম্বর বাস সজোরে ধাক্কা দিলে ১৮ জন পুলিশ কনস্টেবল গুরুতর আহত হয়।

এ বিষয়ে পাহাড়তলী থানার এস আই ত্রিরতন বড়ুয়া বলেন, সকাল ৮টা ৪৫ মিনিটে দ্রুতগামী ৮ নম্বর সিটি বাস ও শিল্প পুলিশের গাড়ির সংঘর্ষে ১৩ পুলিশ সদস্য আহত হয়। ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বাসটি জব্দ করা গেলেও চালক পালিয়ে গেছে।