ঈদ কেনাকাটা নিরাপত্তা নিশ্চিতে বিভিন্ন মার্কেট পরিদর্শন সিএমপি কমিশনার’র

নগর প্রতিবেদক:

পবিত্র মাহে রমজানে কেনাকাটার ক্ষেত্রে ক্রেতাদের নিরাপদ পরিবেশ নিশ্চিত করতে চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ থানার অন্তর্গত বিভিন্ন সুপার মার্কেট সরজমিনে পরিদর্শন করেছেন সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়।

মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুরে নগরের কয়েকটি শপিং মল ও সুপার মার্কেটে সরেজমিনে পরিদর্শন করেন তিনি। নগরীর ষোলশহর ফিনলে স্কয়ার, শপিং কমপ্লেক্স, আফমি প্লাজা, মিমি সুপার মার্কেট সহ অন্যান্য মার্কেট পরিদর্শন করেন সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়।

এ সময় তিনি বলেন, নগরীর বাসিন্দারা যেন নিরাপদে নির্বিঘ্নে ঈদের শপিং মল গুলোতে যাতায়াত সহ কেনাকাটা করতে পারে সে ব্যাপারে সব সময় সজাগ দৃষ্টি রাখছে সিএমপি পুলিশের কর্মকর্তারা। এছাড়াও নগরের বাইরে থেকে অর্থাৎ বিভিন্ন উপজেলা থেকে নগরে যারা ঈদ শপিং করতে আসছেন, তাদেরও নিরাপদ যাতায়াত ও ঈদের বাজার করতে পারে, সে জন্য সিএমপি পুলিশ সদস্যরা সারাক্ষণ পাহাড়া দিচ্ছে প্রতিটি মার্কেটের অভ্যন্তরে ও বাইরে।

এর আগে গত সোমবার (১০ এপ্রিল) সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা কোতোয়ালী থানাধীন নিউমার্কেট বা বিপনী বিতানে আইন-শৃঙ্খলা পরিস্থিতি সরেজমিনে পরিদর্শন করেছেন। সাথে উপস্থিত ছিলেন স্থানীয় কাউন্সিলর ও উর্দ্ধতন কর্মকর্তারা।

ওই সময় তিনি জানিয়েছেন, পুলিশ সবসময় জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে মাঠে কাজ করে যাচ্ছে। নগর ও এর আশপাশের এলাকা থেকে যারাই ঈদের শপিং করতে মার্কেটে কেনাকাটা করতে আসছেন তাদের সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে সিএমপি পুলিশ বদ্ধপরিকর। আপাতত: কোন ধরনের হুমকি বা অনাকাঙ্ক্ষিত ঘটনার সম্ভাবনা নেই বলে মন্তব্য করেন পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায়।