২০ বছর পর যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার করেছে র‌্যাব

অপরাধ ডেস্ক:

চট্টগ্রাম নগরীর আলোচিত ও চাঞ্চল্যকর রেলওয়ে কর্মচারী শফিউদ্দিন আহমদ হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী মাজহারুল ইসলাম ফরহাদ (৪৩) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)।

রবিবার (৭ মে) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে নগরীর খুলশী থানার আমবাগান এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারকৃত আসামী মাজহারুল ইসলাম ফরহাদ (৪৩) নোয়াখালী জেলার মো. মফিজ মিয়ার ছেলে।

র‌্যাব- ৭ জানায়, ২০০৩ সালের ১৪ জুন পূর্বশতত্রুতার জেরে ভিকটিমকে তার বসত ঘরে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি গুলি এবং শরীরের বিভিন্ন জায়গায় নির্মমভাবে আঘাত করে গুরুতর আহত করে পলিয়ে যায়। পরবর্তীতে গুরুতর আহত ভিকটিমকে স্থানীয় লোকজন উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত ভিকটিম শফিউদ্দিন আহমদ বাংলাদেশ রেলওয়ের একজন কর্মচারী।ভিকটিমের স্ত্রী বাদী হয়ে মাজহারুল ইসলাস ফরহাদ এবং আরও ৭/৮ জনকে আসামী করে খুলশী থানায় একটি হত্যা মামলা দায়ের করে। গ্রেফতার এড়াতে আসামি এলাকা ছেড়ে আত্মগোপনে চলে যায়।গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।