চট্ট: প্রিমি: ক্রিকেটলীগ চ্যাম্পিয়ন আবাহনী, রানার্স আপ বন্দর কর্তৃপক্ষ

ক্রীড়া প্রতিবেদক:

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবং ইস্পাহানী গ্রুপের পৃষ্টপোষকতায় প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২২-২৩ এর সমাপনী খেলা বুধবার (৫ এপ্রিল) এম.এ. আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

এতে চ্যাম্পিয়ন হবার যোগ্যতা অর্জন করেছে গতবারের বিজয়ী দল চট্টগ্রাম আবাহনী লিমিটেড এবং রানার্সআপ হয়েছে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ ক্রীড়া সমিতি।

খেলা শেষে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন চট্টগ্রামের জেলা প্রশাসক ও সিজেকেএস এর সভাপতি আবুল বাশার মোঃ ফখরুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান ইস্পাহানী গ্রুপের জেনারেল ম্যানেজার (টি ট্রেড) শাহ মঈনুদ্দিন হাসান।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সিজেকেএস সহ-সভাপতি ও ক্রিকেট কমিটির চেয়রম্যান রাকিব হাসানের সভাপতিত্বে এবং সিজেকেএস নির্বাহী সদস্য হাসান মুরাদ বিপ্লবের সঞ্চালনায় বক্তব্য রাখেন সিজেকেএস ক্রিকেট সম্পাদক এ.কে.এম. আবদুল হান্নান আকবর।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান, বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলহাজ্ব আলী আব্বাস, সিজেকেএস সহ সভাপতি এ্যাডভোকেট শাহীন আফতাবুর রেজা চৌধুরী, মো: হাফিজুর রহমান, অতিরিক্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ শাহাবুদ্দিন শামীম, যুগ্ম-সম্পাদক আমিনুল ইসলাম ও মোঃ মশিউর রহমান চৌধুরী, নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল হাসেম, সৈয়দ আবুল বশর, আ.ন.ম. ওয়াহিদ দুলাল, সিজেকেএস ক্রিকেট কমিটির যুগ্ম সম্পাদক শওকত হোসাইন, সিজেকেএস কাউন্সিলর , সাংবাদিক মো: সাইফুল্লাহ চৌধুরী, মোঃ সরওয়ার আলম চৌধুরী (মনি)সহ অংশগ্রহণকারী দলের খেলোয়াড় ও কর্মকর্তাবৃন্দ প্রমুখ।