সিওএসসি ক্রিকেট কমিটি চেয়ারম্যান লায়ন ইমরান ও সম্পাদক ইঞ্জি: জাবেদ

নিজস্ব প্রতিবেদক:

চিটাগং ওয়ারিয়রস স্পোর্টিং ক্লাব (সিওএসসি) ক্রিকেট কমিটির চেয়ারম্যান হলেন বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী সিমনী গ্রুপের কর্ণধার লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান এবং সাধারণ সম্পাদক হয়েছেন চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল এর ভাইস চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজসেবক লায়ন ইঞ্জিনিয়ার জাবেদ আবছার চৌধুরী।

সেই সাথে ম্যানেজার হয়েছেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও সাবেক ক্রিকেটার সাওবান সোহাইব।

মঙ্গলবার ৪ এপ্রিল) চট্টগ্রাম ওয়ারিয়রস স্পোর্টিং ক্লাবের সভাপতি মোহাম্মদ ইয়াসিন আরাফাত এর সভাপতিত্বে এক সভায় ক্লাবটির ক্রিকেট কমিটিতে এই পদমর্যাদা গঠন করে ঘোষণা করা হয়।

এছাড়াও কমিটির ভাইস চেয়ারম্যান হয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব খোরশেদুর রহমান, মিশকাতুল ইসলাম চৌধুরী পাপ্পা, সাবেক কৃতি ক্রিকেটার রায়হান উদ্দিন আরাফাত। যুগ্ম সম্পাদক হয়েছেন লায়ন নুর মোহাম্মদ পিন্টু, সাওবান সোহাইব। সদস্য পদ পেয়েছেন মোহাম্মদ শামীমুল ইসলাম, কাজী ইমরান চৌধুরী, মোঃ সাহেদুল ইসলাম চৌধুরী, ইমরান মাহমুদ ইমন, শাহরিয়ার আহমদে, মোহাম্মদ জাহির উদ্দিন, শাহাজান সাজু, শেখ নওশেদ সারোয়ার পিন্টু, মিজানুর রহমান চৌধুরী, আব্দুল রাজ্জাক রুবেল, ইকরামুল হক রাজু, মোহাম্মদ ইয়াছিন আরফাত।

কমিটিতে কোচ হিসেবে আছেন অভি জনি।

ক্লাব থেকে জানানো হয়েছে, চিটাগাং ওয়ারিয়রস স্পোর্টিং ক্লাব দেশ-বিদেশের বিভিন্ন টুর্নামেন্টে নিয়মিত অংশগ্রহণ করবে এখন থেকে। উল্লেখ্য থাকে যে, রাফি স্মৃতি মহানগরী জুনিয়র ক্রিকেট লীগে চিটাগং ওয়ারিয়রস স্পোর্টিং ক্লাব অংশগ্রহণ করেছিল।