কোতোয়ালিতে পাঁচটি ছুরি সহ ডাকাতির প্রস্তুতি কালে গ্রেফতার পাঁচ

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম নগরীর কোতোয়ালীতে ডাকাতির প্রস্তুতির সময় পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে পাঁচটি স্টিলের ছোরা উদ্ধার করা হয়।

শুক্রবার (১৯) গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জাহিদুল কবীর বিষয়টি নিশ্চিত করেছেন।

ডাকাতির প্রস্তুতি নেয়া আসামীরা হলো ১) মোঃ ইসমাইল (২৮), ২) মো:মাইনুদ্দীন (২৫), ৩) মোঃ সাকিব (২৬), ৪) মো: ইয়াছিন আরাফাত প্র: আরাফাত (২২), ৫) মো: রাসেল (১৯)।

তিনি জানান, কোতোয়ালী থানাধীন নতুন রেলওয়ে স্টেশনের সামনে বাস ও ট্রাক পার্কিং-এর ভেতর গাছের নিচে অন্ধকারাচ্ছান্ন জায়গায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল তারা। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ০৫ টি স্টীলের তৈরি টিপ ছোরা উদ্ধার করা হয়। এসময় অজ্ঞাতনামা ৪/৫ জন আসামী দৌঁড়ে পালিয়ে গেছে বলেও জানান ওসি।

পুলিশ বলছে, আসামীদেরকে জিজ্ঞাসাবাদে তারা পরস্পর যোগসাজশে পূর্ব পরিকল্পিতভাবে অবৈধ অস্ত্র (টিপ ছোরা) নিয়া রাতের বেলায় ঘটনাস্থলে বিআরটিসি গামী, ষ্টেশন রোড, রিয়াজউদ্দিন বাজার কেন্দ্রিক যাতায়াতকারী গাড়ী ও পথচারীদের টার্গেট করে ছিনতাই ও ডাকাতির উদ্দেশ্যে প্রস্তুতি গ্রহণের জন্য একত্রিত হয়ে শলাপরামর্শ করছিল।