চেয়ারম্যান ও তার পুত্র ছাড়াও অন্য অভিযুক্তদেরকে আইনের আওতায় আনতে হবে: রানা দাশগুপ্ত

নিজস্ব প্রতিবেদক :

পটিয়ার হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নেতা জিতেন গুহের ওপর হামলা বর্বরোচিত ও অমানবিক বলে মন্তব্য করেছেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রানা দাশগুপ্ত। সেই সাথে এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার ও শাস্তির নিশ্চিত করতে হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি।

শনিবার (৩০ এপ্রিল) বিকেল ৪টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন জিতেন গুহকে দেখতে গিয়ে এ সব কথা বলেন এবং সাথে সাথে হুঁশিয়ারি উচ্চারণ করেন।

হামলার সাথে জড়িত পটিয়া ইউপি চেয়ারম্যান বি এম জসিম ও তার ছেলেকে গ্রেফতারে সন্তোষ প্রকাশ করেন।

হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক বলেন, অন্য অভিযুক্তদেরকেও গ্রেফতার করে আইনের আওতায় আনতে প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি। তিনি জিতেন গুহের চিকিৎসার খোঁজ খবর নেন এবং তার স্ত্রী পুত্রের সঙ্গে কথা বলে সান্ত্বনা দেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শ্যামল কুমার পালিত, চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি লায়ন তাপস হোড়, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট প্রদীপ কুমার চৌধুরী, অ্যাডভোকেট চন্দন বিশ্বাস, শুভ্রদেব কর, বিশ্বজিৎ পালিত, লায়ন শেখর দত্ত, সাগর মিত্র, অশোক চক্রবর্তী, নিউটন সরকার প্রমুখ।