প্রকৌশলীদের কেই সরকারের উন্নয়ন সবার কাছে তুলে ধরতে হবে : শিক্ষা উপমন্ত্রী নওফেল

নগর প্রতিবেদক:

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের যে উন্নয়ন চলমান তার সঙ্গে প্রকৌশলীরা সরাসরি জড়িত উল্লেখ করে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

রোববার (৫ সেপ্টেম্বর) সকালে নগরের জিইসি মোড়ে বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ চট্টগ্রাম কেন্দ্রে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, প্রকৌশলীরা উন্নয়ন কর্মকাণ্ডের সুফলগুলো সাধারণ মানুষের কাছে তুলে ধরলে তারা বুঝতে পারবেন দেশে কী পরিমাণ উন্নয়ন কর্মকাণ্ড চলমান এবং তা থেকে তারা কী সুফল পেতে পারেন।

এ সময় শিক্ষা উপমন্ত্রী সরকারের উন্নয়নগুলো মানুষের কাছে তুলে ধরতে প্রকৌশলীদের প্রতি অনুরোধ জানান।

বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ চট্টগ্রাম কেন্দ্রের সভাপতি প্রকৌশলী মোহাম্মদ হারুনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেন বিদ্যুৎ উন্নয়ন বোর্ড বিতরণ দক্ষিণাঞ্চলের প্রধান প্রকৌশলী দেওয়ান সামিনা বানু, চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, প্রকৌশলী রশিদ আহমেদ চৌধুরী, প্রকৌশলী এমএ রশিদ, প্রকৌশলী খোরশেদ উদ্দিন আহমেদ বাদল, প্রকৌশলী মোহাম্মদ ইউসুফ, প্রকৌশলী মনসুর, প্রকৌশলী মোহাম্মদ শাহজাহান, বিপিডিবির তত্বাবধায়ক প্রকৌশলী অশোক কুমার চৌধুরী, প্রকৌশলী মাঈন উদ্দিন জুয়েল, প্রকৌশলী নুর উদ্দিন আহমেদ, প্রকৌশলী হোসেন ইমাম, প্রকৌশলী ইফতেখার, প্রকৌশলী পারভেজ, প্রকৌশলী রোকন উজ্জামান প্রমুখ।