মোহরায় ব্যাচলর ঘরে আটকে পোশাক কর্মীকে ধর্ষণ ! দুই যুবক গ্রেফতার

চট্টগ্রামে পোশাক কর্মীকে ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে চান্দগাঁও থানা পুলিশ।

শনিবার (৬ মে) রাতে নগরীর চান্দগাঁও থানা এলাকা মোহরায় অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে বলে জানা গেছে।

গ্রেফতার হওয়া দুইজন হলো, মো. হাসান (২৩) ও ইব্রাহিম খলিল মিলন (২২)। তারা দুজনেই নগরীর মোহরা এলাকায় বসবাস করে। হাসানের বাড়ি কক্সবাজার জেলায় আর মিলনের বাড়ি কুমিল্লা জেলায়।

চান্দগাঁও থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ‘শনিবার সকালে সাড়ে ৭টার দিকে ওই কিশোরী বাসা থেকে বের হয়ে হেঁটে অফিস যাচ্ছিলেন। ওই সময় মোহরা এলাকার কবির টাওয়ারের পেছনে তার পথরোধ করে হাসান ও মিলন নামের ওই যুবকেরা। পরে জোর করে ইজিবাইকে তুলে তাকে স্থানীয় রায়হান বিল্ডিংয়ের নিচতলায় ব্যাচেলর বাসার পাশে একটি খালি কক্ষে নিয়ে যায় তাকে। সেখানে মিলনের সহযোগিতায় হাসান তাকে ধর্ষণ করে।

পুলিশ আরো জানায়, পরে সকাল ৯টার দিকে ছাড়া পেয়ে ওই কিশোরী কাঁদতে কাঁদতে বাসায় চলে যায়। আর অফিসে যায় নি সে। পরে রাতে থানায় এসে এ বিষয়ে অভিযোগ করে ওসি সাহেবের কাছে। আমরা তাৎক্ষণিকভাবে মোহরায় অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করি।

তিনি বলেন, আক্রান্ত কিশোরীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

’পুলিশ জানায়, গ্রেপ্তার হওয়া দুজনেই বখাটে প্রকৃতির। হাসান কবির টাওয়ারের পাশে একটি মোবাইল রিচার্জের দোকানের কর্মচারী। মিলনের নির্দিষ্ট কোনো পেশা নেই। কিশোরীর দায়ের করা ধর্ষণ মামলায় দুজনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।