চিত্র নায়ক ফারুকের মৃত্যু গুজব না ছড়াতে সবার প্রতি অনুরোধ জানিয়েছেন স্ত্রী ফারহানা

বিনোদন ডেস্ক :

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছে তার পরিবার।

রোববার (১০ এপ্রিল) সকালে হঠাৎ সামাজিক যোগাযোগমাধ্যমে এ অভিনেতার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। মূহুর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে চিত্রনায়ক ফারুকের মৃত্যু হয়েছে এমন গুজব। এতে তার পরিবারের সদস্যরা ক্ষুব্ধ হয়েছেন।  

নায়ক ফারুককে নিয়ে কোনো ধরনের ‘গুজব’ না ছড়াতে সবার প্রতি অনুরোধ জানিয়েছেন তার স্ত্রী ফারহানা ফারুক।  তিনি জানান, ফারুককে এখন হাসপাতালের কেবিনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার অবস্থা আগের চেয়ে ভালো। 

রক্তে সংক্রমণজনিত জটিলতা নিয়ে এক বছরের বেশি সময় ধরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা চলছে ৭৩ বছর বয়সী এ অভিনেতার।

সিঙ্গাপুরে নেওয়ার পর প্রায় চার মাস ধরে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা দিতে হয়েছিল ফারুককে। শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় মাস ছয়েক আগে তাকে কেবিনে নেওয়া হয়।

আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় গত বছরের এপ্রিলেও একবার ফারুকের মৃত্যুর গুজব ছড়িয়েছিল ফেসবুকে।

প্রায় পাঁচ দশক ঢালিউডে দাপটের সঙ্গে অভিনয় করে আসছেন ফারুক। অভিনয় থেকে অবসর নেওয়ার পর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ঢাকা-১৭ আসনে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন তিনি।