অসহায়, পঙ্গু ও খেটে খাওয়া শীতার্তদের পাশে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও কমিউনিটি পুলিশিং চট্টগ্রাম মহানগর এর উদ্যোগে অসহায় ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (১২জানুয়ারি) সকাল ১১টায় সিএমপি দামপাড়া পুলিশ লাইন জনক চত্বরে এই উপলক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ শীতবস্ত্র বিতরণ করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়।

মহানগর কমিউনিটি পুলিশিং সেল সদস্য সচিব অহিদ সিরাজ চৌধুরী স্বপনের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন মহানগর কমিউনিটি পুলিশিং সেল আহ্বায়ক এম এ মালেক, সিপিডিএল ম্যানেজিং ডিরেক্টর ইঞ্জিনিয়ার ইফতেখার ।

এ সময় অসহায়, পঙ্গু ও খেটে খাওয়া মানুষ এই কম্বল পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন সিএমপি কমিশনার সহ সরকারের প্রতি। বলেন, তীব্র শীতে বেশ কয়েকদিন ধরে কষ্ট পাচ্ছিলেন তারা। এই কম্বল পেয়ে অনেক উপকার হলো। শান্তিতে ঘুমানো যাবে।

এর আগে আয়োজিত অনুষ্ঠানে সিপিডিএল থেকে শীতার্তদের জন্য ১০০০ পিস কম্বল সিএমপি ও চট্টগ্রাম মহানগর কমিউনিটি পুলিশিং সেল কাছে হস্তান্তর করা হয়।

এসময় সেখানে আরো উপস্থিত ছিলেন প্রশাসন ও অর্থ বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনার এম এ মাসুদ, ক্রাইম এন্ড অপারেশন বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনার আ স ম মাহতাব উদ্দিন, সদর উপ-পুলিশ কমিশনার মোঃ আব্দুল ওয়ারীশ সহ সিএমপির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা ও মহানগর কমিউনিটি পুলিশিং সেল নেতৃবৃন্দরা।