হোটেল আগ্রাবাদে সুইমিং পুলের পাশে ‘পুল ডেক এক্সপ্রেস’ রেস্তোরাঁর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম নগরীর আধুনিক হোটেলের ব্যবস্থাপনার পথিকৃৎ হোটেল আগ্রাবাদের অভ্যন্তরে সুইমিংপুলের পাশে ‘পুল ডেক এক্সপ্রেস’ নামে নতুন রেস্তোরাঁর উদ্বোধন করা হয়।

২৩ ডিসেম্বর (শুক্রবার), সকাল ১১ টায় এর উদ্বোধনী যাত্রা শুরু করেন হোটেলের ব্যবস্থাপনা পরিচালক এইচ এম হাকিম আলী।অনুষ্ঠানে তিনি বলেন, হোটেল আগ্রাবাদ শুধুমাত্র ব্যবসায়িক সুবিধা না দেখে পাশাপাশি সামাজিক দায়বদ্ধতাকেও সমান গুরুত্ব দেয়। তাই এই রেস্তোরায় ছাত্রছাত্রী থেকে শুরু করে সাধারণরাও অনায়াসে খাবার গ্রহণের সেবা নিতে পারবে।

চট্টগ্রামের ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, কৃষ্টি ও সভ্যতাকে পর্যটকদের কাছে তুলে ধরতে শুরু থেকে নিরলস কাজ করে যাচ্ছে এই হোটেল। এই হোটেলের ইছামতী হল-চট্টগ্রামের অনেক প্রতিভাধরদের জাতীয় অঙ্গনে পরিচিতিদিতে অগ্রণী ভূমিকা পালন করছে।

শারীরিক সুস্ততায় উত্তম ব্যায়াম ও নিরাপদ জীবনের জন্য সাঁতারের গুরুত্ব মাথায় রেখে হোটেলের সুইমিংপুলে নিয়মিত সাঁতার প্রশিক্ষণ ও অনুশীলন করানো হয়। সাঁতার অনুশীলনের পর পরিশ্রান্ত সাঁতারুদের প্রয়োজনীয় খাবার ও বিশ্রামের সুবিধা দেয়ার লক্ষ্যে পুলের পাশেই আমরা ‘পুল ডেক এক্সপ্রেস’ রেস্তোরাঁর যাত্রা শুরু করেছি।

হোটেলের এজিএম হাসানুল ইসলাম বলেন, চট্টগ্রাম নগরীতে সাঁতার প্রশিক্ষণ ও অনুশীলনের জন্য হোটেল আগ্রাবাদের সুইমিংপুল একটি আদর্শ জায়গা হিসেবে সুপ্রতিষ্ঠিত। পুলের পাশেই স্বাস্থ্যসম্মত বাহারী খাবারের সমাহার নিয়ে ‘পুল ডেক এক্সপ্রেস’ এর যাত্রা নিঃসন্দেহে গ্রাহকদের সন্তুষ্টিতে নতুন মাত্রা যোগ করবে।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, মানব সম্পদ ও প্রশাসনের বিভাগের ব্যবস্থাপক সাইফুর রহমান, রুম ডিভিশনের ব্যবস্থাপক রায়হান কায়সার, সরকারি বিক্রয় ও বিপনন বিভাগের ব্যবস্থাপক এহতেশামুল হক প্রমূখ।