চট্টগ্রামে কিন্ডারগার্টেন শিক্ষক কর্মচারীর মধ্যে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরন করা হয়েছে।

আব্দুল কাইয়ুম : চট্টগ্রাম নগরী

চট্টগ্রামে করোনায় দীর্ঘদিন বন্ধ থাকায় বিপাকে পড়া বিভিন্ন কিন্ডারগার্টেন শিক্ষক কর্মচারীর মধ্যে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরন করা হয়েছে।

আজ (৫ আগষ্ট) বৃহস্পতিবার সকালে নগরীর জামালখান শাহ ওয়ালিউল্লাহ ইনিস্টিটিউট প্রাঙ্গণে জেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন কিন্ডারগার্টেনের প্রায় তিনশো শিক্ষক -কর্মচারীর মাঝে উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।এসময় চট্টগ্রাম জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) আ.স.ম জামশেদ খন্দকার বলেন, দীর্ঘদিন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় অনেক শিক্ষক এবং কর্মচারীরা মানবেতর জীবনযাপন করছে। এজন্য মাননীয় প্রধানমন্ত্রী করোনায় ক্ষতিগ্রস্তদের জন্য উপহার সামগ্রী প্রেরণ করেছেন, যা জেলা প্রশাসকের সার্বিক দিক নির্দেশনায় কিন্ডারগার্টেন সংশ্লিষ্ট শিক্ষক-কর্মচারীদের উপহার হিসেবে প্রদান করা হচ্ছে।

এসময় উপহারপ্রাপ্তরা বলেন, প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই আমাদের দূর্দিনে পাশে দাঁড়ানোর জন্য। এতে সার্বিক সহযোগিতা করেন বেটার ফিউচার বাংলাদেশ সংগঠনের সেচ্ছাসেবকরা।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা সজীব কুমার চক্রবর্তী, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্ত সহ আরো অনেকেই।