চট্টগ্রাম ব্রাদার্স ইউনিয়ন ফুটবল দলের জার্সি উন্মোচন করলেন আ জ ম নাছির উদ্দিন

নগর প্রতিবেদক :

সিজেকেএস সিডিএফ এ আয়োজিত প্রিমিয়ার ডিভিশন ফুটবল লীগ-২০২১ এ অংশগ্রহনকারী চট্টগ্রাম ব্রাদার্স ইউনিয়ন ফুটবল দলের জার্সি উন্মোচন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে নগরের একটি রেস্টুরেন্টে সিজেকেএস সিডিএফ এ আয়োজিত এক অনুষ্ঠানে এ জার্সি উন্মোচন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড পরিচালক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

প্রধান অতিথির বক্তব্যে আ জ ম নাছির উদ্দীন বলেছেন, খেলোয়াড়দেরকে সবসময় জয়ের লক্ষ্য নিয়েই মাঠে নামতে হয়। নিজের প্রতি আত্মবিশ্বাস, দৃঢ় মনোবল আর লক্ষ্য অটুট থাকলে জয় থেকে কেউ বিচ্যুত হতে পারে না। অতীতের সফলতা বা ব্যর্থতা থেকে শিক্ষা নিয়ে খেলোয়াড়দেরকে ভবিষ্যতের পরিকল্পনা বাস্তবায়ন করতে হয়।

চট্টগ্রাম ব্রাদার্স ইউনিয়ন ফুটবল কমিটির সভাপতি জসীম আহমেদের সভাপতি ও সাধারণ সম্পাদক আবুল বশরের সঞ্চালনায় অনুষ্ঠানে চট্টগ্রাম ব্রাদার্স ইউনিয়ন পরিচালক যথাক্রমে মো ইলিয়াস, বোয়ালখালী উপজেলা পৌরসভার মেয়র জহুরুল ইসলাম, হাসান মুরাদ বিপ্লব, দিদারুল আলম, ওয়াহিদুল আলম শিমুল, আবদুর রশিদ লোকমান, ফুটবল কোচ আবু সরওয়ার, ফুটবল কমিটির সিনিয়র সহসভাপতি অসীম কুমার দাশ, সহসভাপতি শহিদুল মোস্তফা চৌধুরী মিজান, মো টিপু সুলতান সিকদার, বোরহান উদ্দিন শাহেদ, সৈয়দ মাহ্ফুজুর রহমান , আবু বকর সাহেদ শান, মো পারভেজ, আনাস মাহমুদ, সফিউল হোসাইন চৌধুরীসহ (সাকিব) সংশ্লিষ্ট খেলোয়াড় কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।