আন্-নাবিল বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ

চট্টগ্রামের সর্ববৃহৎ মাদরাসা শিক্ষার্থীদের বেসরকারী বৃত্তি প্রকল্প আন্-নাবিল বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে আন্-নাবিল মিলনায়তনে বৃত্তি প্রকল্পের চেয়ারম্যান অধ্যক্ষ প্রফেসর ড. মাওলানা সাইয়েদ মুহাম্মদ আবু নোমানের কাছে ফলাফল হস্তান্তর করেন আন্-নাবিল মহানগর উত্তর ও দক্ষিণ জোনের সদস্য সচিব মাওলানা আইয়ুবুল ইসলাম এবং মাওলানা আব্দুল্লাহ আল জোবাইর। এ সময় আন্-নাবিল বৃত্তি প্রকল্পের চেয়ারম্যান অধ্যক্ষ প্রফেসর ড. মাওলানা সাইয়েদ মুহাম্মদ আবু নোমান বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিনন্দন জানান।

তিনি বলেন, ” আন্-নাবিল শিশু- কিশোর সাহিত্য সাংস্কৃতিক সংসদ চট্টগ্রাম” বর্তমান সময়ে নব্য জাহেলিয়াতের সমস্ত চ্যালেঞ্জের মোকাবেলায় ইসলামের শ্রেষ্ঠত্ব প্রমাণ এবং দক্ষ ও দেশ প্রেমিক নাগরিক তৈরীর উদ্দেশ্যে মাদরাসা শিক্ষার্থীদের নিয়ে কাজ করে যাচ্ছে। এসময় তিনি শিক্ষার্থীদেরকে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন আসক্তি থেকে দূরে থেকে পড়াশুনায় মনোনিবেশ করার জন্য আহবান জানান তিনি।
এ সময় উপস্থিত ছিলেন আন্-নাবিলের জোন পরিচালক হাফেজ মুহাম্মদ মূসা, হাফেজ তৌহিদুল ইসলাম, ছৈয়দুল মোস্তফা, বাহা উদ্দিন। উল্লেখ্য রেজাল্ট জানা যাবে আন্-নাবিল বৃত্তি / আন্-নাবিল শিশু কিশোর সাহিত্য সাংস্কৃতিক সংসদ চট্টগ্রাম মহানগর উত্তর ফেসবুকে ফেইজে।